Asianet News Bangla

ধোনির জন্য সারা রাত মেঝেতে শুয়ে কাটাতে হয়েছিল,জানালেন গৌতম গম্ভীর

  • ফের ধোনি প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর
  • ক্রিকেট কেরিয়ারে ধোনির সঙ্গে বহু সময় কাটিয়েছেন গম্ভীর
  • ধোনির সঙ্গে রুম শেয়ার করার অভিজ্ঞতার কথাও জানান গোতি
  • বললেন ধোনির জন্য সারা রাত মেঝেতে শুয়ে কাটাতে হয়ছিল
     
I had to spend the whole night lying on the floor for MS Dhoni, said Gautam Gambhir bsp
Author
Kolkata, First Published Jul 12, 2020, 3:34 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০১৯ বিশ্বকাপের পর থেকে মাঠের বাইরে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। আইপিএলে ফেরার কথা থাকলেও করোনার কারণে তাও সম্ভব হয়নি। গোটা লকডাউন পর্ব পরিবারের সঙ্গে ফার্ম হাউসেই কাটিয়েছেন ধোনি। কিন্তু লাইম লাইটের বাইরে তিনি নিজে থাকলেও,তাকে নিয়ে জল্পনা, কল্পনার শেষ নয়। কখনও তার অবসর নিয়ে বিতর্ক, কখন আবার তার ব্যক্তিগত জীবন থেকে মানুষ ধোনি কেমন তা নিয়ে সবার কৌতুহল। কিন্তু ধোনির সম্পর্কে এবার এক মজার তথ্য শেয়ার করলেন প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর। তিনি জানালেন ধোনির কারমে তাকে রাতের পর রাত মেঝেতে শুয়ে কাটাতে হয়েছে। 

আরও পড়ুনঃআইসিসির পরবর্তী চেয়ারম্যান হওয়া নিয়ে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়,কী জানালেন বর্তমান বিসসিআই প্রেসিড

সম্প্রতি এক খেলার চ্যানেলে অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন প্রাক্তন ক্রিকেটার তথা বর্তমান বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। সেখানেই আলোচনা  ক্রিকেট কেরিয়ারে একাধিকবার ধোনির সঙ্গে ঘর শেয়ার করার অভিজ্ঞতার কথাজানিয়েছেন গৌতি। গম্ভীর বলেন, ‘রুমমেট হিসেবে ধোনির সঙ্গে একমাসেরও বেশি সময় একই ঘরে কাটিয়েছি। তখন ওর লম্বা চুল ছিল। ওর চুল নিয়ে অনেক আলোচনা হয়েছে। কীভাবে ও চুলের যত্ন নেয়, সেবিষয়েও আমি জানতে চেয়েছিলাম।' গম্ভীর আরও বলেন, ‘আমার মনে আছে, একবার আমাদের ঘরের মঝেতে শুতে হয়েছিল। আমাদের রুমটা তখন নিতান্তই ছোট ছিল। প্রথম সপ্তাহটা ভেবেই কেটে যায় কীভাবে ঘরটাকে বড় করে নেওয়া যায়। পরে আমরা ঘর থেকে খাটটা বার করে দিয়ে ঘরটাকে বড় করে নিই এবং দু’জনেই মেঝেতে ম্যাট্রেস বিছিয়ে নিই ঘুমোনোর জন্য। দারুণ সময় ছিল সেটা।'

আরও পড়ুনঃবরফের কেক কেটে জন্মদিন পালন জওয়ানদের,সেওয়াগের শেয়ার করা ভিডিও দেখলে চোখের কোণ ভিজবে আপনারও

আরও পড়ুনঃধোনির জন্য গান গাইলেন গ্যাংস অফ ওয়াসেপুরের অভিনেতা বিনীত কুমার, যা ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়

গৌতম গম্ভীরের এই অভিজ্ঞতা শুনে অনুষ্ঠানে সকলেই হেসে ওঠেন।  একসঙ্গে মানুষের সঙ্গে দীর্ঘদিন ঘর শেয়ার করলে সেই মানুষকে ভাল মত চেনা যায় বলেও জানিয়েছেন গম্ভীর। সোশ্যাল মিডিয়াতেও গম্ভীরের অভিজ্ঞতার কথা মনে ধরেছে নেটাগরিকদের। লকডাউন পর্বে ধোনির অবসর নিয়ে বিতর্কিত মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন গৌতম গম্ভীর। শুধু গম্ভীর নয়, একাধিক বিষয় নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন বিজেপি সাংসদ। কিন্তু ধোনিক নিয়ে তার অভিজ্ঞতার কথা ভাল লেগেছে সকলেরই। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios