Asianet News BanglaAsianet News Bangla

করোনাই কী হল কাঁটা, রোহিত শর্মাদের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ যাওয়া হচ্ছে না কেএল রাহুলের

২৯ জুলাই থেকে থেকে শুরু হতে চলেছে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের টি২০ সিরিজ (India vs West Indies T20 Series)। রবিবার রাতে রোহিত শর্মারা উড়ে যাবে ক্যারিবিয়ানদের দেশে। কিন্তু দলের অন্য়ান্য ক্রিকেটারদের সঙ্গে সম্ভবত যেতে পারছেন না কেএল রাহুল (KL Rahul)।
 

KL Rahul may not going to West Indies with other cricketers of the Indian Cricket team spb
Author
Kolkata, First Published Jul 24, 2022, 10:28 PM IST

বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে শিখর ধওয়ানের একদিনের সিরিজ খেলতে ব্যস্ত রয়েছে ভারতীয় ক্রিকেট দল। ইংল্য়ান্ড সফরের পর  দলের একাধিক সিনিয়র ক্রিকেটারকে বিশ্রাম দেওয়া হয়েছিল। বিশ্রাম দেওয়া হয়েছিল অধিনায়ক রোহিত শর্মা,  বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্ত, ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি, জসপ্রীত বুমরাহদের। একদিনের সিরিজে না থাকলেও টি২০ সিরিজে ভারতীয় দলের প্রধান তারকারা সকলেই ফিরছেন। শুধুমাত্র বিরাট কোহলি বিশ্রামে থাকবেন ও টি২০ দলে নেই মহম্মদ শামি। একইসঙ্গে দলের সঙ্গে যোগ দেবেন রবিচন্দ্রন অশ্বিন ও চোট সারিয়ে দলে ফিরতে চলেছে চায়না ম্যান স্পিনার কুলদীপ যাদব। মোট ৫ ম্যাচের টি২০ সিরিজে মুখোমুখি হবে ভারত ও ওয়েসট ইন্ডিজ।কিন্তু ওয়েস্ট ইন্ডিজে বিরুদ্ধে টি২০ সিরিজে দলে থাকলেও এখনও খেলা নিয়ে এখনও অনিশ্চিয়তা রয়ে গেল কেএল রাহুলের। কারণ চোটমুক্ত হলেও করোনা আক্রান্ত হওয়ায় দলের বাকি ক্রিকেটারদের সঙ্গে একই দিনে ওয়েস্ট ইন্ডিজে যেতে পারছেন না কেএল রাহুল।

প্রসঙ্গত, কয়েক দিন আগেই নেট দুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে বেঙ্গালোরের জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ভারতীয় মহিলা দলের তারকা পেসার ঝুলন গোস্বামীর বলে নেটে অনুশীলন করছিলেন কেএল রাহুল। ভিডিওতে দেখা গিয়েছিল চোটমুক্ত হয়ে স্বচ্ছন্দেই নেটে ব্য়াট করছিলেন কেএল রাহুল। ঝুলন গোসস্বামীর বলে ভালো টাইমিং করছেন।  ভারতীয় দলে ফেরার জন্য মুখিয়ে ছিলেন কেএল রাহুল। আইপিএলের পর থেকেই আর ব্য়াট হাতে ২২ গজে ফেরা হয়নি ভারতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার কেএল রাহুলের। প্রথমে চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজ থেকে ছিটকে যাওয়া। একইসঙ্গ অধিনায়কত্ব করার সুযোগও হারাতে হয়েছে। ইংল্যান্ডজ সফরে দলের বাইরে ছিলেন। জার্মানিতে গিয়ে অস্ত্রপচার করানোর পর বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে সারছিলেন ট্রেনিং। চোট মুক্তও হয়েছিলেন তিনি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজে না থাকলেও টি২০ সিরিজে দলে রাখা হয়েছিল তাকে। কিন্তু তার আগেই ধাক্কা খেতে হয় ভারতীয় দলের সহ অধিনায়ককে। করোনা আক্রান্ত হন তিনি।  ২৯ জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরু হতে চলেছে ভারতের।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজের দল:
রোহিত শর্মা (অধিনায়ক), ঈশান কিষান, লোকেশ রাহুল, সূর্যকুমার যাদব, দীপক হুডা, শ্রেয়স আইয়ার, দীনেশ কার্তিক, ঋষভ পন্থ, হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই, কুলদীপ যাদব*, ভুবনেশ্বর কুমার, আবেশ খান, হর্ষল প্যাটেল, অর্শদীপ সিং।

আরও পড়ুনঃযাবতীয় সমালোচনার জবাব দিলেন বিরাট কোহলি, জানিয়ে দিলেন নিজের ভবিষ্যতের লক্ষ্য

আরও পড়ুনঃসুখবর দিলেন অজিঙ্কে রাহানে, দ্বিতীয়বারের জন্য বাবা হতে চলেছেন তিনি

Follow Us:
Download App:
  • android
  • ios