Asianet News BanglaAsianet News Bangla

টিম ইন্ডিয়ার অনুশীলনে বায়ু সেনার পাইলট, কিন্তু কেন

  • রবিবার নাগপুরে ভারত বাংলাদেশ টি-২০ ম্যাচ
  • তৃতীয় ম্যাচেই হবে সিরিজের ফয়সালা
  • শনিবার ভারতীয় দলের অনুশীলনে বায়ু সেনার পাইলট
Members of Indian Air Force team meets Indian cricketers
Author
Kolkata, First Published Nov 10, 2019, 4:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শনিবার নাগপুরে ভারতীয় দলের অনুশীলন চলছিল। রবিবার নাগপুরে টি-২০ সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হতে চলেছে ভারত ও বাংলাদেশ। সিরিজ এখন ১-১ ফলে দাঁড়িয়ে। নাগপুরে যে দল জিতবে সিরিজ তাঁদের। তাই অনুশীলনে সবাই বেশ সিরিয়াস। কিন্তু এর মাঝেই লাল পোষাক পরে একদল মানুষ হাজির ভারতীয় দলের অনুশীলনে। খোঁজ নিতেই জানা গেল ওঁরাও ভারত মায়ের বীর সন্তান। ভারতীয় বায়ু সেনার পাইলট তাঁরা। ভারতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে দেখা করতে এসেছেন। 

Members of Indian Air Force team meets Indian cricketers

 

আরও পড়ুন - সচিন-কোহলিদের পেছনে ফেললেন শেফালি, ক্যারেবিয়ান দ্বীপে গড়লেন নতুন রেকর্ড

ভারতীয় বায়ুসেনার  অ্যারোবেটিক বিভাগ সূর্যকিরণের সদস্যরা এখন নাগপুরে এসেছেন। কারণ অরেঞ্জ সিটিতেই এবারের ‘এয়ার ফেস্ট ২০১৯।’ প্রস্তুতির মাঝে তাই চলে এসেছিলেন মাঠে।  দেখা করে গেলেন টিম ইন্ডিয়ার সদস্যদের সঙ্গে। সূর্যকিরণ ইউনিটের পক্ষ থেকে ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রীর হাতে তুলে দেওয়া হল স্মারক। হাসি মুখে দেশের বায়ু সেনার সদস্যদের সঙ্গে ছবি তুললেন শিখর ধাওয়ান, ঋষভ পন্থরা। ভারতীয় বায়ু সেনার সূর্যকিরণ ইউনিটের সঙ্গে কাটানো সময়ের ভিডিও রবিবার নিজেদের টুইটার হ্যান্ডেলে প্রকাশ করল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

 

 

আরও পড়ুন - বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার ৯ বছর বাদে অলিম্পিকের যোগ্যতা অর্জন তেজস্বিনীর

ভারতীয় সেরা সঙ্গে ভারতীয় ক্রিকেটারদের যোগাযোগ অনেক দিনের। ভারতীয় বাযুসেনা সচিন তেন্ডুলকারকে সাম্মানিক গ্রুপ ক্যাপটেনের উপাধী দিয়েছে। অক্টোবর মাসে বায়ু সেনার উর্দি পরে বায়ু সেনা দিবসে উপস্থিত ছিলেন মাস্টার ব্লাস্টার। 

Members of Indian Air Force team meets Indian cricketers

 

বিশ্বকাপের পর সেনার সঙ্গে দুমাস সময় কাটিয়েছেন বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এমনকি কাশ্মীরে সেনার সঙ্গে ডিউটিও করেছেন। তিনি। 

Members of Indian Air Force team meets Indian cricketers

 

আরও পড়ুন - নিখাত জারিনের দাবিতেই সিলমোহর, ট্রায়াল দিতে হবে মেরি কমকে
 

Follow Us:
Download App:
  • android
  • ios