রাঁচিতে ভারতীয় দল খেলছে। ভারত-দক্ষিণ আফ্রিকার টেস্টের পাশাপাশি ঝাড়খন্ডের রাজধানীর কাছে আরও একটা বিষয় জানতা চাইছিল ক্রিকেট বিশ্ব। ধোনি কোথায়? রাঁচি টেস্টে কি একবারের জন্যও দেখা যাবে তাঁকে? প্রথমে শোনা গেল ধোনি টেস্টের প্রথম দিনই মাঠে আসছেন। কিন্তু সেটা হয়নি। দ্বিতীয় ও তৃতীয় দিনও হতাশ হতে হয়েছে সবাইকে। অবশেষে চতুর্থ দিন সকালে দেখা পাওয়া গেল মাহির। রাঁচি টেস্টের চতুর্থ দিন মাঠে নেমেই জয় তুলে নেয় ভারতীয় দল। তখনই টিভির পর্দায় ভেসে উঠলেন ধোনি। বিরাটদের ড্রেসিংরুমে দাঁড়িয়ে গল্প করছেন, সঙ্গে নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ। ম্যাচ শেষ হওয়ার পর সাংবাদিক সম্মেলনে বিরাটকে এক সাংবাদিক প্রশ্ন করেন, দল কি ধোনির বাড়িতে যাবে। মজার ছলেই সেই উত্তর দেন বিরাট। 

আরও পড়ুন - ২৪-এ মুখোমুখি বৈঠক, বিরাটের প্রস্তাবে আদৌ কি রাজি হবেন সৌরভ

 

ধোনির সঙ্গে নিজের ছবি টুইট করেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী। এরপর আরও একটি ছবি প্রকাশ করে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। যেখানে দেখা যায় রাঁচির আরেক ক্রিকেটার শাহাবাজ নদিমকে টিপস দিচ্ছেন মাহি। 

আরও পড়ুন - মাত্র দুই ওভারেই শেষ দক্ষিণ আফ্রিকা, ঘরের মাঠে টানা ১১ সিরিজ জয় টিম ইন্ডিয়ার

 

 

 


ধোনির এই উপস্থিতি নিয়ে তৈরি হয়েছে জল্পনা। ২৪ তারিখ নির্বাচকদের সঙ্গে ধোনির বিষয়ে কথা বলবেন বোর্ড সভাপতি সৌরভ। তার আগে ধোনিকে যে দেখা গেল নির্বাচক প্রধানের সঙ্গেই। সেদিনের বৈঠক নিয়ে কি কথা হল দুজনের মধ্যে। ধোনি কি দলে ফেরার বিষয়ে কিছু জানালেন নির্বাচক প্রধান বা টিম ম্যানেজমেন্টকে? ধোনিকে ভারতীয় দলের সাজঘরে দেখার পর থেকেই একাধিক প্রশ্ন ঘোরপাক খেতে শুরু করেছে ভারতীয় ক্রিকেটের অন্দর মহলে। 

আরও পড়ুন - রান ৫২৯, গড় ১৩২, ২টি সেঞ্চুরি একটি ডাবল সেঞ্চুরি, সিরিজ সেরা ‘ওপেনার’ রোহিত