Asianet News Bangla

আইপিএলের শুরুর আগেই করোনা আতঙ্কে ধোনি,নমুনা গেল পরীক্ষার জন্য

  • আরবে যাওয়ার আগে প্রস্তুতি শিবির চেন্নাই সুপার কিংসের
  • শিবিরে যোগ দেওয়ার জন্য সম্পূর্ণ প্রস্তুত মহেন্দ্র সিং ধোনি
  • তবে করোনা আতঙ্কে ভোগাচ্ছে প্রাক্তন ভারত অধিনায়ককেও
  • পরীক্ষার জন্য পাঠানো হয়েছে এমএস ধোনির লালা-রসের নমুনা
     
MS Dhoni undergoes Coronavirus test before joining the training camp in Chennai spb
Author
Kolkata, First Published Aug 13, 2020, 3:11 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএল খেলতে আরব আমিরশাহি উড়ে যাওয়ার আগে চিপকে প্রস্তুতি শিবিরের আয়োজন করেছে চেন্নাই সুপার কিংস। সূত্রের খবর, ধোনির অনুরোধেরই আয়োজন করা হয়েছে এই অনুশীলন শিবিরের। দীর্ঘদিন মাঠে না নামার কারণে নিজেকে ভাল করে ঝালিয়ে নিতে চান এমএসডি। প্রস্তুতি শিবিরেও সকলকে জেব সুরক্ষা বেষ্টনীর মধ্যে থাকতে হবে। একইসঙ্গে শিবিরে যোগ দেওয়ার আগে সকলের হবে করোনা পরীক্ষা। অনুশীলন শিবিরে যোগ দেওয়ার জন্য সম্পূর্ণ প্রস্তুত ধোনি। তার আগে নিজ উদ্যোগে রাঁচিতে নিজের একবার করোনা টেস্ট করালেন ধোনি। 

আরও পড়ুনঃ'প্রথাগত কোচিং পাইনি, যা শিখেছি নিজেই', অদ্ভুত বোলিং অ্যাকশনের রহস্যও জানালেন বুমরা

১ তারিখ অনুশীলন শিবিরে যোগ দেওয়ার কথা ধোনির. তার আগে গুরু নানক হাসপাতালের ল্যাব কর্মীরা ধোনির লালা রস সংগ্রহ করে নিয়ে গিয়েছে। ধোনির রাঁচির ফার্ম হাউসে এসেই নমুনা সংগ্রহ করেছেন স্বাস্থ্যকর্মীরা। ধোনির পরিবার সূত্রে জানা গিয়েছে, আজই সেই রিপোর্ট আসার কথা। রিপোর্ট অপেক্ষায় রয়েছে প্রাক্তন ভারত অধিনায়কের গোটা পরিবার। সম্পূর্ণ নিয়ম মেনে থাকলেও, আর পাঁচটা সাধারণ মানুষের মত করোনা পরীক্ষার রিপোর্ট নিয়ে খানিক উদ্বেগে রয়েছে ধোনি। ফলে এবারের আইপিএল যে শুধু ব্যাটে বলের লড়াই নয়,তাছাড়াও অনেক লড়াই করতে হবে প্লেয়ারদের তা এখন থেকেই টের পাচ্ছেন সিএসকে অধিনায়ক।

আরও পড়ুনঃ'নিজেকে ভগবান ভাবছে ইমরান খান,ও বেইমান,দেশদ্রোহী',তোপ প্রাক্তন সতীর্থ জাভেদ মিয়াঁদাদের

আরও পড়ুনঃবিরাট, রোহিত তার কাছে আদর্শ, তাদেরকে স্লেজিং করতে পারবেন না, জানালেন সইফুদ্দিন

ধোনির পাশাপাশি চেন্নাইয়ের আরও এক ক্রিকেটার মনু কুমারেরও নমুনা সংগ্রহ করা হয়েছে। এমনটাই জানা গিয়েছে গুরু নানক হাসপাতাল সূত্রে। শুধু ধোনির পরিবার নয়, হাসপাতাল সূত্রেও জানা গিয়েছে যে, বৃহস্পতিবারের মধ্যেই ধোনিদের করোনা টেস্টের রিপোর্ট হাতে চলে আসতে পারে। ফলে রিপোর্ট নেগেটিভ হলে ধোনি চেন্নাইয়ের উদ্দেশ্যে রওনা হবেন প্রস্তুতি শিবিরে যোগ দেওয়ার জন্য। সেখানে গিয়েও ধোনির আরও একবার করোনা পরীক্ষা করা হবে।

Follow Us:
Download App:
  • android
  • ios