Asianet News BanglaAsianet News Bangla

T-20 Series- মাঠের মাঝেই এ কি করলেন হিটম্যান রোহিতের কর্মকাণ্ড ভাইরাল নেটদুনিয়ায়

ভারতীয় ক্রিকেটে ফের 'চড় কাণ্ড', তবে সত্যিই কতটা সিরিয়াসলি এই ঘটনা ঘটেছে এই নিয়েই উঠছে প্রশ্ন। বুধবার টি-২০ সিরিজে প্রথম ম্যাচেই নিউজিল্যান্ডের থেকে জয় ছিনিয়ে বিশ্বকাপের ক্ষত ভহুলেছে ভারত। অন্যদিকে অধিনায়ক হিসাবে এই প্রথম ইনিংস শুরু করেছেন রোহিত।  এই ম্যাচ জিতে এবার বিতর্কে জড়ালেন রোহিত শর্মা। 
 

Rohit Sharma and md siraj fun video from the ground gone viral
Author
Kolkata, First Published Nov 18, 2021, 7:01 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টি-২০ বিশ্বকাপের (T-20 Worldcup) আগেই টি-২০ সিরিজ (T-20 Series) থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন বিরাট কোহলি (Virat Kohli)।  খুব স্বাভাবিকভাবেই বিরাটের পর এই আসনের দাবিদার ছিলেন ভারতীয় ক্রিকেটের হিটম্যান রোহিত শর্মা (Hitman Rohit Sharma)। টি-২০ সিরিজের (T-20 Series)হাত ধরে শুরু হয় রোহিতের অধিনায়কের যাত্রা। বুধবার সন্ধ্যায় টি-২০ সিরিজে (T-20 Series) প্রথম মুখোমুখি হয় ভারত -নিউজিল্যান্ড (India-Newzealand)। প্রথম ম্যাচেই নিউজিল্যান্ডের হাত থেকে জয় কেড়ে নিয়ে নিজের সফলতা প্রমাণ করেছেন রোহিত (Rohit Sharma)। তবে এবার শুরুতেই নয়া বিতর্কে জানালেন রোহিত শর্মা (Rohit Sharma)। নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচ 9T-20 Match) চলাকালীন ভারতীয় দলের ডাগ-আউটের একটি ভিডিও ভাইরাল (Viral Video)হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। এই ভিডিওতে রোহিতের কাণ্ড দেখে রীতিমত চোখ কপালে উঠেছে নেটিজেনদের।  হিট ম্যানের হিট মেজাজ দেখে হিট মেজাজ দেখে ভারতের নয়া অধিনায়কের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়েছেন অনেকে। তবে কী এমন করলেন রোহিত?

 

ভিডিওতে দেখা যাচ্ছে ম্যাচের মাঝে ভারতের ব্যাটিং চলাকালীন ডাগ আউটে পিছনে সারিতে বসে আছেন রোহিত (Rohit Sharma)। তার আগে মহাম্মদ সিরাজ (Md Siraj) ও কে এল রাহুল (K L Rahul)। আর সামনে ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর (Vikram Rathore) ও কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। সেই সময় হঠাৎ করে সিরাজের মাথায় চাঁটি মেরে বসেন রোহিত (Rohit Sharma)। তবে ভিডিওটি ভালো করে দেখলে দেখা যায় পুরো ঘটনাটাই ঘটেছিল হাসির ছলে। আসলে ডাগআউটে বসে গতকাল মজা করছিল ভারতীয় ক্রিকেটাররা। আর ঠিক সেই সময় মজার ছলে সিরাজের মাথায় চাঁটি মারে রোহিত (Rohit Shrama)। এবং এরপর দুজনেই হাসতে থাকেন। আর এরপরই রোহিতের দিকে তেড়ে আসে প্রশ্নের ঝড়। ভারতীয় দলের অধিনায়কের দলের অপর এক ক্রিকেটারকে এই ভাবে চোর মারাটাকে হয় তো ভালো চোখে দেখেন নি ক্রিকেট প্রেমীদের একাংশ। 

আরও পড়ুন- T-20 Series- ভারতে ম্যাচ শুরু হতেই উধাও কোভিড বিধি সংক্রমণ বাড়ার উদ্বেগ প্রকাশ বিশেষজ্ঞদের

সোশ্যাল মিডিয়ায় অনেকে প্রশ্ন করতে শুরু করেন, রোহিত কেন মারলেন সিরাজকে। অনেকে বলেন খারাপ বল করার জন্য সিরাজকে মার খেতে হল। আবার কেউ কেউ টেনে এনেছেন শ্রীশান্ত-হরভজন কাণ্ড। উল্লেখ্য, ২০০৮ সালে আইপিএলে (IPL) হরভজন সিং (Harbhajan Singh) রাগের বশে শ্রীসন্থকে (Sreeshant) চড় মেরে দেন। সেইসময় চোখের জল সঙ্গে নিয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছিলেন শ্রীশান্ত (Sreeshant)। তবে রোহিত- সিরাজের এই খুনসুটির সঙ্গে এই ঘটনার কোনো মিল নেই বললেই চলে।  কারণ এদিনের ঘটনাটা ঘটেছিল একেবারে মজার ছলেই। রোহিতের এই চড়কে বরং 'চড়' নয় 'চাটি' বলাই শ্রেয়। নেটদুনিয়ায় এই ঘটনার জন্য রোহিত সমালোচনার শিকার হয়েছেন ঠিকই।  তাঁদের মতে, সিনিয়র হয়ে জুনিয়রের গায়ে এইভাবে হাত তুলে ঠিক করেন নি রোহিত (Rohit Sharma)।  তবে কেউ কেউ আবার এই ঘটনাকে ইতিবাচক ভঙ্গিতে ও বিচার করেছেন। তাঁদের মতে, ভারতীয় দল থেকে ভারতীয় দল থেকে দম বন্ধ করা পরিস্থিতি বিদায় নিয়েছে। প্রসঙ্গত, এদিনের ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের জয় হয়েছে ঠিকই তবে ম্যাচে ৪ ওভারে ৩৯ রান দিয়েছেন সিরাজ (Md Siraj)।  নেটিজেনদের বক্তব্য এই কারণেই রোহিতের শাসনের মুখে পড়েছেন মহম্মদ সিরাজ (Md Siraj)। 

আরও পড়ুন- T 20 Series- রাহুল- রোহিতের হাত ধরেই শুরু ভারতীয় ক্রিকেটের নয়া অধ্যায় জয়যাত্রা দিয়ে আরম্ভ হল এই নতুন যুগ

আরও পড়ুন- Sourav Ganguly- সৌরভের দাদাগিরিতে লক্ষ্মীলাভ ক্রিকেট বোর্ডের, বাঁচলো ১৫০০ কোটি টাকা

 

Follow Us:
Download App:
  • android
  • ios