Asianet News Bangla

যুবরাজের অবসরের প্রথম বছরে আবেগঘন বার্তা মাস্টার ব্লাস্টারের

  • বুধবার এক বছর হল যুবরাজ সিংয়ে অবসরের
  • সকাল থেকেই ভক্তদের ভালবাসায় আপ্লুত যুবি
  • সতীর্থকে আবেগঘন বার্তা দিলেন সচিন তেন্ডুলকরও
  • স্মৃতিচারণা করলেন চেন্নাই ক্যাম্পে তাদের প্রথম সাক্ষাতের
     
Sachin Tendulkar gave an emotional message on one year Yuvraj Singh's retirement
Author
Kolkata, First Published Jun 10, 2020, 7:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

যুবরাজ সিংয়ের সঙ্গে মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরের সম্পর্ক বরাবরই খুব ভাল। লকডাউন পর্বেও তাদের দুজনের সম্পর্কের রসায়ন মানুষের সামনে তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বুধবার এক বছর পূর্ণ হল যুবরাজ সিংয়ের অন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের। তাই যুবরাজকে বার্তা দিতে ভোলেননি সচিন তেন্ডুলকর। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এক আবেগঘন বার্তা শেয়ার করে যুবরাজকে শ্রদ্ধা জানান মাস্টার ব্লাস্টার। একইসঙ্গে দুজনের একসঙ্গে কাটানো একটি মুহূর্তের ছবিও শেয়ার করেন সচিন তেন্ডুলকর।

আরও পড়ুনঃঅবসর নেওয়ার এক বছর পরেও ভক্তদের মনে একইভাবে রয়েছেন যুবরাজ সিং

নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে যুবরাজের অবসরের বর্ষপূর্তিতে যে আবেগঘন বার্তা দিয়েছেন সচিন তেন্ডুলকর, তাতে লেখেন,'দেখতে দেখতে এক বছর হয়ে গেল তোমার অবসরের। আমার সঙ্গ তোমার প্রথম দেখা হয়েছিল চেন্নাইয়ের শিবিরে। সেই সময় আমি তোমাকে সাহায্য করতে পারেনি। কিন্তু লক্ষ্য করেছিলাম তুমি খুবই অ্যাথলেটিক এবর পয়েন্টে খুবই দ্রুত ফিল্ডিং করো। আর তোমার ছয় মারার ক্ষমতা নিয়ে আমার আলাদা করে কিছুই বলার নেই। এটা খবুই স্পষ্ট যে তুমি বিশ্বের যেকোনও মাঠকে পার করার ক্ষমতা রাখো।' যুবরাজের উদ্দেশ্যে লেখা সচিনের বার্তা খবই মনে ধরেছে সচিন ও যুবরাজ দুজনেরই অনুগামীদের।

 

 

আরও পড়ুনঃসৌরভের প্রশংসায় পঞ্চমুখ শোয়েব,বললেন এমন সাহসী ক্রিকেটার দেখিনি

আরও পড়ুনঃআহত পাখিকে বাঁচালেন ধোনি কন্যা জিভা,ভাইরাল ছবি

বুধবার সকাল থেকেই যুবরাজ ভক্তদের বার্তায় ভরে যায় সোশ্যাল মিডিয়া। #MissYouYuvi নামে ট্রেন্ড শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যুবরাজের কেরিয়ারের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেন তার ভক্তরা। ভারতীয় ক্রিকেটে যবরাজের অভাব কোনও দিনও পূরণ হবে না বলে জানান অনেকেই। দিন ভর ভক্তদের ভালবাসায় আপ্লুত যুবরাজও তার সশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ভক্তদের উদ্দেশ্যে বার্তা দেন। ভক্তদের ধন্যবাদ জানানোর পাপাশাপশি করোনা সংক্রমণ থেকে বাঁচার জন্য সলকে সরকারি নির্দেশ মেনে চলতে বলেন ও সাধ্যমত দঃস্থদের পাশে দাঁড়ানোর কথাও বলেন ছয় ছক্কার হিরো।

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios