মাঠেও তিনি বেশ মজার চরিত্র। সেঞ্চুরি করার পর তার সেলিব্রেশনের ধরন সকলেরই খুব প্রিয়। ক্যাচ ধরার পরও তার ভঙ্গিমা একাধিকবার ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। কথা হচ্ছে ভারতীয় ক্রিকেট টিমের গব্বর অর্থাৎ শিখর ধাওয়ানের। ব্যক্তগত জীবনেও কী এমনই মজার শিখর ধাওয়ান? যেটুকু সময় পান তাতে স্বামী হিসেবে কেমন স্বামী ধাওয়ান তা জানার ইচ্ছে ছিল গব্বর অনুগামীদের। বর্তমানে গোটা দেশবাসীর মতই গৃহবন্দী রয়েছেন শিখর ধাওয়ান। গৃহবন্দি অবস্থায় একটি ভিডিও শেয়ার করেছেন শিখর। যাতে দেখা যাচ্ছে বউয়ের অত্যাচারের শিকার ভারতীয় দলের ওপেনার। মজার সেই ভিডিও দেখে আতঙ্কের মধ্যেও মুখে হাসি দেশবাসীর।

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় এক মিলিয়ন ইউরো দান করলেন মেসি

আরও পড়ুনঃপর্তুগালে করোনা মোকাবিলায় ১ মিলিয়ন ডলার দান করলেন সি আর সেভেন

করোনাভাইরাসের সংক্রমণ রুখতে ঘরবন্দি থাকতে হচ্ছে দেশবাসীকে। ঘরবন্দি থাকার কী জ্বালা তা হাড়ে হাড়ে টের পাচ্ছেন অনেকে। সেই সংক্রান্ত মিমও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। শিখরের শেয়ার করা ভিডিওটিতেও দখা যাচ্ছে গৃহবন্দী অবস্থায় অসহায় শিখর। স্ত্রী আয়েশার নির্দেশ মত কাপড় কাচছেন ধাওয়ান। আর তার বউ পাশে দাঁড়িয়ে ব্যস্ত রূপচর্চায়। কাপড় কাচতে কাচতে মাথায় হাত দিয়ে দুঃখও প্রকাশ করছেন গব্বর। কখনও কাঁদছেনও। আর তার স্ত্রী যখন ফোনে খোশ মেজাজে গল্প করছেন তখন শিখর হাত জোড় করে ঘরের কাজ থেকে মুক্তি পেতে চাইছেন। শুধু কাপড় কাচিয়েই খান্ত থাকেননি ধাওয়ানের পত্নী। বাথরুম পরিষ্কার করতেও ভিডিওতে দেখা যাচ্ছে শিখরকে। কাজে ভুল হওয়ায় লাঠি হাতে তেড়েও যাচ্ছেন শিখরের স্ত্রী। গোটা ভিডিওটির সঙ্গে রয়েছে একটি মানান সই গানও। 

 

 

শিখরের এই ভিডিওর দেখার পর পালটা দিয়েছেন আইপিএলে হায়দরাবাদ দলের একসময়ের সতীর্থ ডেভিডও ওয়ার্নার। বর্তমানে করোনা আতঙ্কের জেরে ঘরবন্দি রয়েছেন ডেভিডও ওয়ার্নার। শিখরের ভিডিওতে ওয়ার্নার লিখেছেন আমি তোমার আওয়াজ  শুনতে পাচ্ছি। কষ্ট অনুভব করতে পারছি।  একইসঙ্গে অনেকগুলি হাসির স্মাইলিও দিয়েছেন অজি ওপেনার। 

 

 

সত্যি না হলেও, স্ত্রীর সঙ্গে সম্পর্কের খুনসুটি তুলে ধরতেই মজা করে এই ভিডিয়ো করেছেন শিখর। ধাওয়ান ও তার স্ত্রীর এই মজার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল সোশাল মিডিয়ায়। গব্বরে রসিকতাও মনে ধরেছে তার সকল অনুগামীদের। এই ভিডিও প্রকাশের পর কারোরই আর বুঝতে বাকি রইলনা যে, মাঠের মত মাঠের বাইরের জীবনেও খোশমেজাজে, মজা করেই থাকতে ভালবাসেন শিখর ধাওয়ান।

আরও পড়ুনঃ২১ দিনের লকডাউনকে সমর্থন, সোশাল মিডিয়ায় ভিডিও বার্তা বিরাট-অনুষ্কার