Asianet News BanglaAsianet News Bangla

Kareena Kapoor Khan- Sujoy Ghosh: সুজয় ঘোষের পরবর্তী ছবিতে করিনা কাপুর ছবির শ্যুটিং বাংলাতেই

অতিমারি কাটিয়ে আবার নতুন ছবির কাজে হাত দিতে চলেছেন 'কাহানি' খ্যাত পরিচালক সুজয় ঘোষ।  সূত্রের খবর সুজয় ঘোষের এই ছবিতে নায়িকা হিসাবে দেখা যাবে করিনা কাপুর খানকে। ছবি নিয়ে আগ্রহী পরিচালক ও নায়িকা দুজনেই। ২০২২ থেকেই শুরু ছবির শ্যুটিং। 
 

Actress Kareena Kapoor is going to shoot for Sujoy Ghosh in his next film
Author
Kolkata, First Published Oct 23, 2021, 9:59 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শীঘ্রই একসূত্রে আবদ্ধ হতে চলেছেন পরিচালক সুজয় ঘোষ (Sujoy Ghosh) ও অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। ২০০৩ সালে 'ঝংকার বিটস' (Jhankar Beats) ছবি দিয়ে নিজের বলিউডে নিজের কেরিয়ার শুরু করেছিলেন পরিচালক সুজয় ঘোষ Director Sujoy Ghosh)। তবে বিদ্যা বালনের (Vidya Balan) সঙ্গে কাহানি (Kahani) ছবির পর রাতারাতি সাফল্য মেলে। বক্স অফিসে চূড়ান্ত সাফল্য পেয়েছিল ছবিটি। সেইসঙ্গে মানুষের হৃদয়ে ও ফেলেছিল এক গভীর ছাপ। এবার এই সুজয় ঘোষের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বেবো। সুজয় ঘোষের পরবর্তী ছবিতেই দেখা যাবে নবাব পত্নীকে। 

আরও পড়ুন- "আমার ছেলেমেয়ের দিকে কোনও গাড়ি এগিয়ে এলেও আমি তার সামনে দাঁড়িয়ে গিয়ে সন্তানদের জীবন বাঁচাব": শাহরুখ খান

সুজয় ঘোষের পরবর্তী ছবি 'ড্রাইভিং ফোর্স' (Driving Force) এবং এই ছবিতেই তাঁর সঙ্গে কাজ করবেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। এছাড়াও ছবিতে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জয়দীপ আহলাত (Jaideep Ahlawat) এবং বিজয় বর্মাকেও (Vijay Varma)। এখানেই শেষ নয়, ছবির শ্যুটিং নিয়েও আছে দারুন চমক। সূত্রের খবর এই ছবির অধিকাংশ শ্যুটিংই না কি হতে চলেছে বাংলায়। উত্তরবঙ্গের দার্জিলিং ও কালিম্পঙ-এ হবে এই ছবির সিংহভাগ শ্যুটিং। যদিও সম্পূর্ণ বিষয়টাই এখন ও আলোচনা সাপেক্ষ। 

আরও পড়ুন- Drug Case: চর্চার শিখরে সমীর ওয়াংখেড়ে কংগ্রেস নেতা নবাব মালিকের নিশানায় এবার খোদ এনসিবি কর্তা নিজেই

এবার আসা যাক শ্যুটিং-এর সময় নিয়ে। সূত্রের খবর আগামী বছর ২০২২ সালের মার্চ মাস থেকে শুরু হবে এই ছবির শ্যুটিং (Shooting) । তবে প্রি-প্রোডাকশনের (Pre-Production) কাজ শুরু হবে চলতি বছরের নভেম্বর মাস থেকেই। ছবি নিয়ে খুবই এক্সসাইটেড পরিচালক সুজয় ঘোষ (Director Sujoy Ghosh), শীঘ্রই শ্যুটিং শুরু করার অপেক্ষায় দিনও গুনছেন তিনি। শুধু পরিচালক নয় ছবি নিয়ে আগ্রহী ছবির নায়িকা ও। শোনা গেছে ছবির গল্প না কি করিনার (Kareena Kapoor Khan) এত পছন্দ হয়েছে যে তিনি একবারে হ্যাঁ বলে দিয়েছেন। যদিও ছবির প্লট নিয়ে এখন ও মুখ খোলেন নি কেউই। উল্লেখ্য, সম্প্রতি অলৌকিক দেশাইয়ের পরবর্তী ছবি ‘রামায়ণে’ সীতার চরিত্রে অভিনয় করা নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন করিনা। সোশ্যাল মিডিয়ায় বেবোর বিরুদ্ধে ধিক্কারে ছেয়ে গেছিল গোটা নেটদুনিয়া। অবশেষে বিতর্ক উড়িয়ে সুজয় ঘোষের (Sujoy Ghosh) ছবিতে কতটা ভালোবাসা অর্জন করতে পারবেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) সেটাই এখন দেখার। 

আরও পড়ুন- আমেরিকা থেকে বাংলা সিনেমার সফরটা কেমন ছিল অকপটে গোলন্দাজ ছবির অভিনেতা অ্যালেক্স ও’‌নেল


 

Follow Us:
Download App:
  • android
  • ios