লন্ডনে ছুটি কাটাতে গিয়ে প্রিয় ফুটবল ক্লাবের ম্যাচ উপভোগ করলেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা

| Oct 06 2022, 04:36 PM IST

লন্ডনে ছুটি কাটাতে গিয়ে প্রিয় ফুটবল ক্লাবের ম্যাচ উপভোগ করলেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা

সংক্ষিপ্ত

অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা প্রেমের গুঞ্জন কারোরই অজানা নয়। বলিউডের এই দুই তারকা এবার ছুটি কাটাচ্ছেন লন্ডন এবং ইউনাইটেড কিংডমে। সেখানে পরিকল্পনা তালিকায় একটি একটি করে টিক চিহ্ন বসাচ্ছেন অর্জুন।

বলিউড তারকা অর্জুন কাপুর এবং তার প্রেমিকা মালাইকা অরোরা ছুটি কাটাচ্ছেন লন্ডন, ইউনাইটেড কিংডমে। ছুটি কাটানোর সময়ে তিনি তার পরিকল্পনা মাফিক ট্রিপ করছেন বিদেশে।

অর্জুন চেলসির একজন বিশাল ভক্ত। তার প্রিয় ফুটবল ক্লাবকে স্ট্যামফোর্ড ব্রিজে দেখতে হাজির হন বুধবার। পছন্দের ক্লাবকে দেখলেন এসি( AC ) মিলানের বিরুদ্ধে ৩-০ ব্যবধানে জয়ী হতে।

Subscribe to get breaking news alerts

 
বলিউড হাঙ্ক স্ট্যামফোর্ড ব্রিজে তাদের ভ্রমণের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। পাশাপাশি খেলা দেখার একটি ক্লিপও শেয়ার করেছেন দর্শকদের সামনে।  অর্জুন কাপুরের পরনে ছিল হালকা নীল শার্ট এবং বাদামী ব্লেজার অন্যদিকে প্রেমিকা মালাইকা অরোরা একটি ক্রিম পোলো নেক টি-শার্ট এবং কালো জ্যাকেটে নিজেকে আকর্ষণীয় করে তুলেছিলেন।

ইনস্টাগ্রাম পোস্টে অর্জুন লেখেন "চেলসি এফসি-এর সবাইকে ধন্যবাদ পরিকল্পনার তালিকায় টিক চিহ্ন দেওয়া হয়েছে... তাকে ব্রিজে @chelseafc গেমে নিয়ে যেতে পেরেছি!!!আমরা ৩-০ তে জিতেছি এবং এটি উদযাপন করার জন্য আমার পাশে কেউ ছিল!!! (সোয়াইপ  রাইট) 😉 @malaikaaroraofficial," 

ওয়েসলি ফোফানা, পিয়েরে-এমেরিক আউবামেয়াং এবং রিস জেমসের গোলে চেলসি এসি মিলানকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে তার প্রথম জয় নিশ্চিত করেছে।

 ম্যাচের ২৪ মিনিটে গোলশূন্য টাই ভাঙে ফোফানা।  মিলান একটি কর্নার কিক ক্লিয়ার করতে ব্যর্থ হয়েছিল, যার ফলে ছয়-গজের বক্সে স্ক্রাম হয়েছিল।

তারপরের টার্মের শুরুতে, আউবামেয়াং জেমস ক্রসের সাথে যুক্ত হন এবং গ্রাহাম পটারের দলকে এগিয়ে দেওয়ার জন্য কাছাকাছি থেকে  দাঁড়ান। এরপরেই একে একে তিনটি গোল করে চেলসি।

আরও পড়ুন

ঠেলে বেরোচ্ছে বুকের অর্ধাংশ, সুপারহট যৌন আবেদনে হাইভোল্টেজ বাড়ালেন মালাইকা

সেক্সি হট ক্লিভেজে যৌবনাসিক্ত মালাইকা, অনাবৃত উরুর যৌন আবেদনে পাগল করলেন ফ্যাশনিস্তা

প্রথমবার একসঙ্গে অর্জুন-আরবাজ, থাকছেন মালাইকা নিজেও, ওয়েব সিরিজে আসতে চলেছে বড় চমক

Read more Articles on