বড়দিনে বড়পর্দায় ফেলুদা-জটায়ু-তোপসে জুটি, 'হত্যাপুরী'র ট্রেলার প্রকাশেই উত্তেজনা তুঙ্গে বাঙালিদের

| Dec 02 2022, 01:34 PM IST

 হত্যাপুরী

সংক্ষিপ্ত

ফের বড়পর্দায় হতে চলেছে রহস্য উদঘাটন, সত্যজিৎ রায় পুত্র সন্দীপ রায়ের হাত ধরে বড়দিন উপলক্ষে বড়পর্দায় ফেলুদা-তোপসে-জটায়ু এর জনপ্রিয় জুটি।

'এবার পুরীতে হত্যাপুরী' হ্যাঁ ঠিকই পড়েছেন। আপনি কি গোয়েন্দা গল্প পড়তে ভালোবাসেন? এক কথায় আপনি কি ফেলুদাপ্রেমী? তাহলে এটি আপনার কাছে সুখবর কারণ বড়পর্দায় আবারও রহস্য উদঘাটনে ফেলুদা-তোপসে-জটায়ু'র জুটি। এবার একেবারে নতুন কাস্টে নতুন লুকে সত্যজিৎ রায় গল্প অবলম্বনে 'হত্যাপুরী'। এখানেই শেষ নয়, আসন্ন সিনেমার ট্রেলার ও এবার প্রকাশ্যে।

বড়দিন উপলক্ষে মুক্তি পাওয়া ছবির ট্রেলারের শুরুতেই আপনার কানে বেজে উঠবে রহস্যের সেই দামামা, দেখা যাবে সিগারেট হাতে ফেলুদাকে বলতে দেখা যাবে,"আর্ট,এনারই কি সেই পুঁথির কালেকশন?" সাদামাটা পোশাকে ইন্দ্রনীলের ফেলুদা লুক কিন্তু বেশ! ট্রেলার প্রকাশে বাঙালিদের মধ্যে যেন আবারও গোয়েন্দা সত্বা জেগে উঠেছে। রহস্যে ভরপুর সিনেমাটিতে প্রত্যেকটি কাস্ট যেন একেবারেই মানানসই সে আপনি ফেলুদাই বলুন কি জটায়ু বলুন। প্রত্যেকটি চরিত্র তাদের যথাসাধ্য চেষ্টা করেছেন গল্পটিকে ফুঁটিয়ে তুলতে এবং ট্রেলার দেখে মনে হচ্ছে অভিনেতারা সত্যিই তা পেরেছেন।

Subscribe to get breaking news alerts

HATYAPURI (হত্যাপুরী) Movie Official Trailer | Satyajit Roy | Sandip Roy | Indranil Sengupta |

এবারে গল্পের প্রেক্ষাপট তৈরি করা হয়েছে পুরীতে আর এই পুরীতে বেড়াতে গিয়ে রহস্যের বেড়াজালে আটকে পড়েছেন ফেলুদা। সমুদ্রে খুন হয়েছেন একজন এবং খুনিতে ধরতেই মিশন শুরু ফেলুদা সহ তার সঙ্গীদের।

ছবিতে ফেলুদার চরিত্রে ইন্দ্রনীল সেনগুপ্তক তো আছেই এছাড়াও জটায়ুর চরিত্রে অভিজিৎ গুহ এবং তোপসের চরিত্রে রয়েছেন আয়ুষ দাস। অন্যান্য চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, সাহেব চট্টোপাধ্যায় এবং ভরত কল প্রমুখ। গত নভেম্বরেই শ্যাডো ফিল্মসের তরফ থেকে ছবির পোস্টার প্রকাশ্যে আনা হয়েছিল, ফেসবুকে ওই পোস্টার আবার শেয়ার করে প্রযোজনা সংস্থা লেখে, "ফেলুদা আসছেন হত্যা রহস্য উন্মোচন করতে।"

সত্যজিৎ রায়ের ছেলে সন্দীপ রায়ের হাত ধরেই আবারও প্রেক্ষাগৃহে ফেলুদার গোয়েন্দাগিরি। শ্যাডো ফিল্মসের সহযোগিতায় এবং ঘোষাল মিডিয়া এন্টারটেনমেন্ট নিবেদিত আসন্ন সিনেমা 'হত্যাপুরী' বড়দিন উপলক্ষে অর্থাৎ ২৩ ডিসেম্বর ২০২২ এ মুক্তি পাবে।

আরও পড়ুন

পরমব্রত থেকে শুভশ্রী- বনি ডক্টর বক্সী-র কাহিনিতে কে দেবেন কোন চমক, ছবি মুক্তির আগে প্রকাশ পেল গান 'কথা দিলাম তোকে'

গণশা-মালতীর প্রেমকাহিনি মনে আছে, ফের নয়া চমক নিয়ে আসছে 'আবার বিবাহ অভিযান'

'পুরোনো সিনেমা পুরোনো দামে', মাত্র ৫০ টাকায় আবারও দেখতে পারবেন বাংলা ব্লকবাস্টার ছবিগুলি