Asianet News BanglaAsianet News Bangla

Bunty Aur Babli 2: দুটো 'বান্টি-বাবলি' রেগে গিয়ে সইফ রানি চলে যেতেই শ্যুটিং বন্ধ করলেন পরিচালক

প্রায় ১২ বছর পর একসাথে পর্দায় ফিরতে চলেছেন সইফ আলি খান ও রানী মুখার্জী। 'হাম তুম' ছবির পর আর একসাথে দেখা মেলে নি এই জুটির। অবশেষে আবার এই জুটিকে পর্দায় ফেরানোর সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক আদিত্য চোপড়া। 
 

Bunty Aur Babli season 2 teaser is out after 16 years from the first series
Author
Kolkata, First Published Oct 23, 2021, 1:00 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দীর্ঘ ১৬ বছর বান্টি আর বাবলি (Bunty Aur Babli) নামের দুটি চরিত্রকে পরিচিতি দিয়েছিলেন 'যশরাজ ফিল্মসের' (Yash Raj Films) প্রযোজক আদিত্য চোপড়া (Aditya Chopra)। সেইসময় বক্স অফিসে দুর্দান্ত সারা ফেলেছিল বান্টি-বাবলির খুনসুটি ভরা সম্পর্ক।  এরপর ২০০৫ সালের আবার ২০২১ সালে সেই বান্টি আর বাবলিকে নিয়ে হাজির প্রযোজক আদিত্য চোপড়া। তবে চরিত্রের মাঝেই রয়েছে টুইস্ট। ২০০৫ সালে বান্টির চরিত্রে অভিনয় করেছিলেন জুনিয়র বচ্চন অর্থাৎ অভিষেক বচ্চন (Abhishek Bacchan) এবং বাবলির চরিত্রে অভিনয় করেছিলেন রানী মুখার্জী (Rani Mukherjee। এবার 'বান্টি অউর বাবলি ২' (Bunty Aur Babli 2) -তে বাবলির চরিত্রে কোনো বদল আনেন নি প্রযোজক তবে বদলেছে বান্টির চরিত্র। এই ছবিতে বান্টির চরিত্রে দেখা যাবে বলিউডের ছোট নবাবকে অর্থাৎ সইফ আলী খানকে (Saif Ali Khan)। 

Bunty Aur Babli season 2 teaser is out after 16 years from the first series

আরও পড়ুন- "আমার ছেলেমেয়ের দিকে কোনও গাড়ি এগিয়ে এলেও আমি তার সামনে দাঁড়িয়ে গিয়ে সন্তানদের জীবন বাঁচাব": শাহরুখ খান

শেষবার বারো বছর আগে 'হাম তুম' (Hum Tum)  ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন সেফ আলি খান (Saif Ali Khan) ও রানি মুখোপাধ্যায় (Rani Mukerjee)। ছবিতে করণ-রিয়ার জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিল দর্শক। তারপর আর একসাথে দেখা মেলে নি এই দুই জুটির। এবার আবার 'বান্টি অউর বাবলি ২' (Bunty Aur Babli 2)ছবির হাত ধরে আবার স্ক্রিনে ফিরতে চলেছেন এই দুই জুটি। 

Bunty Aur Babli season 2 teaser is out after 16 years from the first series

আরও পড়ুন- Kareena Kapoor Khan- Sujoy Ghosh: সুজয় ঘোষের পরবর্তী ছবিতে করিনা কাপুর ছবির শ্যুটিং বাংলাতেই

সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির টিজার (Teaser)।  যেখানে দেখা গেছে এই ছবিতে না কি আছেন দুজন বান্টি এবং দুজন বাবলি। একটি বান্টি-বাবলি জুটি তো সইফ-রানী আর একটি জুটি কারা? আসলে 'বান্টি অউর বাবলি ২'-কে একেবারে নতুন আঙ্গিকে সাজাতে চলেছেন প্রযোজক আদিত্য চোপড়া (Aditya Chopra)।  এই ছবিতে সইফ-রানীর (Saif-Rani) আর একটি বান্টি-বাবলি (Bunty-Babli) জুটি হিসাবে দেখা যাবে নতুন প্রজন্মের অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) এবং শর্বরী ওয়াঘকে (Sharvari Wagh)। 

 

আগের বছর জুনমাসেই মুক্তি পাবার কথা ছিল এই ছবির। তবে করোনা অতিমারির কারণেই পিছিয়ে দিতে হয় ছবির রিলিজ (Release)। অবশেষে এই ছবিকে দর্শকদের সামনে হাজির করার সিদ্ধান্ত নিয়েছেন 'যশরাজ ফিল্মস' (Yash Raj Films)। আগামী ১৯শে নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি এবং আগামী ২৫ অক্টোবর মুক্তি পেতে চলেছে এই ছবির ট্রেলার (Trailer)। ছবির টিজার (Teaser) প্রকাশ্যে আসতে ইতিমধ্যেই তৈরী হয়েছে নানান প্রশ্ন? এক ছবিতে মুখ্য চরিত্রে দুজন বান্টি আর দুজন বাবলি কী করে সম্ভব? সেইসব প্রশ্নের উত্তর কি আদৌ ট্রেলারে মিলবে না কি অপেক্ষা করতে হবে ছবি মুক্তির জন্য সেটাই এখন দেখার। 

Bunty Aur Babli season 2 teaser is out after 16 years from the first series

আরও পড়ুন- Drug Case: চর্চার শিখরে সমীর ওয়াংখেড়ে কংগ্রেস নেতা নবাব মালিকের নিশানায় এবার খোদ এনসিবি কর্তা নিজেই

 

Follow Us:
Download App:
  • android
  • ios