লক ডাউনের জেড়ে বিপাকে পড়েছে তরুণ তরুণীরা। স্কুল, কলেজে, নাচ, গান, বন্ধুদের নিয়ে থাকার বয়সে গৃহবন্দি। এমনই পরিস্থিতিতে যাতে তারা বাড়ির বাইয়ে না বেরিয়ে যায় তার জন্য একাধিক রিয়ালিটি শো পুনঃপ্রচার চলছে। রয়েছে ওয়েব সিরিজ, বাড়িতেই নিচ্ছেন কেউ কেউ পরীক্ষার প্রস্তুতি। এবার তাঁদের কথা ভেবেই নয়া পদক্ষেপ নিলেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। 

আরও পড়ুনঃকরোনার থাবা পড়ার আগেই কোয়ারেন্টাইনের অভিজ্ঞতা ছিল সায়ন্তিকার, পোস্ট করলেন ভিডিও

আরও পড়ুনঃবলি নায়িকাদের চেয়েও হট জ্যাসমিন, আসল পরিচয় পেলে চমকে যাবেন

এবার লক ডাউনে টিনেজারদের ঘরে বন্দি করে রাখতে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিলেন মাধুরী দীক্ষিত। অনেকেই আছেন যাঁরা নাচের ভক্ত। কিন্তু এমন পরিস্থিতিতে বন্ধ নাচের ক্লাস। তাই এবার বাড়িতে বসেই মাধুরীর থেকে নাচ শিখে নেওয়ার সুযোগ দিলেন খোন অভিনেত্রী। নাচ নিয়ে তাঁর সোশ্যাল পেজ ইতিমধ্যেই জনপ্রিয়। সেই পেজে সপ্তাহে দুদিন করে মিলবে টিউটরিয়াল। 

 

 

এখানেই শেষ নয়। এবার সকলকে সেই নাচ তুলে ভিডিও শেয়ার করার অনুরোধ করলেন মাধুরী দীক্ষিত। জানালেন, প্রত্যেকের মধ্যে থেকে বেছে নেওয়া একজনের সঙ্গে দেখা করবেন তিনি। তবে তা অন লাইনে, সেখানেই মিলবে মাধুরীর সঙ্গে চ্যাটের সুযোগ। লক ডাউনে মানুষকে আটকে রাখতে প্রতিটা তারকাই কোনও না কোনও পদক্ষেপ নিচ্ছেন। নাচকেই অস্ত্র করে এগিয়ে এলেন মাধুরী। টিউটরিয়াল মিলবে বিনামুল্যে। 
 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা