Asianet News BanglaAsianet News Bangla

এবার বাংলায় আসছে পুষ্পা, পশ্চিমবঙ্গের বাঁকুড়ায় পুষ্পা ২-এর শুটিং করবেন আল্লু অর্জুন

'পুষ্পা: দ্য রাইজ'-এর সিক্যুয়েল ' পুষ্পা দ্য রুল' নাকি পশ্চিমবঙ্গের বাঁকুড়ার গ্রামীণ অঞ্চলে শুট করা হতে পারে বলে সূত্র থেকে জানা গিয়েছে। খবর অনুযায়ী, আসন্ন ছবির কয়েকটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং বাঁকুড়ার খাতরা রেঞ্জের দক্ষিণাঞ্চলে শুটিং হওয়ার সম্ভাবনা রয়েছে। 

Now Pushpa is coming to Bengal Allu Arjun will shoot Pushpa 2 in Bankura anbsd
Author
First Published Aug 22, 2022, 10:06 PM IST

২০২২ সালের সর্বাধিক প্রত্যাশিত ছবি, ' পুষ্পা দ্য রুল' এর ইতিমধ্যেই শুভ মহরত হয়ে গিয়েছে। শুটিংয়ের ছবিগুলি অনলাইনে প্রকাশিত হওয়ার সাথে সাথে আল্লু অর্জুনের ভক্তরা ছবিটি নিয়ে উত্তেজিত হয়ে উঠেছে। যদিও মহরত পুজোতে পুষ্পা অর্থাৎ আল্লু অর্জুন উপস্থিত থাকতে পারেননি। আল্লু অর্জুন বর্তমানে নিউইয়র্কে রয়েছেন। ছবির পরিচালক সুকুমার এই শুভ মহরত অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন৷ ভক্তরা এখন আসন্ন অ্যাকশন ফ্লিকটি সম্পর্কিত আপডেটের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ছবিটি নিয়ে একটি বিশাল আপডেট অপেক্ষা করছে। ' পুষ্পা: দ্য রাইজ'-এর সিক্যুয়েল ' পুষ্পা দ্য রুল' নাকি পশ্চিমবঙ্গের বাঁকুড়ার গ্রামীণ অঞ্চলে শুট করা হতে পারে বলে সূত্র থেকে জানা গিয়েছে। খবর অনুযায়ী, আসন্ন ছবির কয়েকটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং বাঁকুড়ার খাতরা রেঞ্জের দক্ষিণাঞ্চলে শুটিং হওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও শুটিংয়ের সময়সূচী সম্পর্কে কোনও নিশ্চয়তা নেই তবুও জল্পনা চলছে যে আল্লু অর্জুন সেখানে কয়েকটি সিকোয়েন্সের শুটিং করতে পারেন। বেশ কিছু প্রতিবেদন থেকে জানা গিয়েছে যে বাঁকুড়ায় প্রতিদ্বন্দ্বী চোরাচালান রাকেটগুলির মধ্যে একটি ভয়ঙ্কর বন্দুকযুদ্ধের শুটিং হবে৷ এছাড়াও আরও একটি গুঞ্জন রয়েছে যে শুটিং শিডিউলটি পরের বছরের শুরুতে শুরু হবে বলে আশা করা হচ্ছে৷

সোশ্যাল মিডিয়ায় এই গুঞ্জন গুলো ছড়িয়ে পড়েছে। আল্লু অর্জুনের পশ্চিমবঙ্গের ভক্তরা এই গুঞ্জনকে বাস্তবে পরিণত হতে দেখে খুব উচ্ছ্বসিত৷গত বছর ' পুষ্পা: দ্য রাইজ'-এর বিশাল বক্স অফিস সাফল্যের পর, আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা আবার একত্রিত হবেন৷ পুষ্পার সিক্যুয়েল, ' পুষ্পা: দ্য রুল'-এর জন্য অভিনেতা ফাহাদ ফাসিল পুষ্পা ছবির ভিলেন আইপিএস অফিসার ভানওয়ার সিং শেখাওয়াতের চরিত্রে আবার অভিনয় করবেন। পুষ্পা এবং ভানওয়ার সিং-এর মধ্যে সংঘর্ষ অব্যাহত থাকায় আসন্ন ছবিটা অ্যাকশন সিকোয়েন্সে পূর্ণ হবে বলে আশা করা হচ্ছে। তাদের প্রচণ্ড প্রতিদ্বন্দ্বিতা পুষ্পার সিরিজের একটি মহাকাব্যিক উপসংহার দেখতে পেতে পারে।অভিনেতা আল্লু অর্জুন রবিবার নিউইয়র্কে তার স্ত্রী আল্লু স্নেহা রেড্ডির সাথে ইন্ডিয়া ডে প্যারেডে অংশ নিয়েছিলেন। প্যারেডের গ্র্যান্ড মার্শাল অংশ হিসাবে, অর্জুন নিউ ইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামসের সাথে যোগ দিয়েছিলেন। আল্লু অর্জুনকে এনওয়াইসি মেয়র এরিক অ্যাডামস গ্র্যান্ড মার্শাল হিসাবে সম্মানিত করেছিলেন।

আরও পড়ুনঃ 

'বলিউডের পাপ্পুফিকেশন হচ্ছে', রাহুলের সঙ্গে হিন্দি সিনেমার তুলনা স্বরা ভাস্করের

চলতি বছরেই বিয়ের পিঁড়িতে সিদ্ধার্থ-কিয়ারা, করণের শো-তে বড়সড় বোমা ফাটালেন শাহিদ কাপুর

৩৬৫ ডেজের মিশেলকে ডেট করছেন জ্যাকলিন? সুকেশের রেশ না কাটতেই নতুন সম্পর্ক?

অভিনেতা নিউইয়র্কে ইন্ডিয়া ডে প্যারেডে যোগ দিয়েছিলেন। তিনি এরিকের সাথে পুষ্পার সিগনেচার স্টেপও করেছিলেন। অর্জুন টুইটারে প্যারেডের ছবি শেয়ার করেছিলেন। সেই ছবিতেই তাকে মেয়রের সাথে তার জনপ্রিয় ছবি পুষ্পার ' ঝুঁকেগা নেহি শালা' অঙ্গভঙ্গি করতে দেখা গেছে। 'নিউ ইয়র্ক সিটির মেয়রের সাথে দেখা করাটা আনন্দের ছিল। খুব স্পোর্টিভ জেন্টলম্যান। এত সম্মান দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ জনাব এরিক অ্যাডামস। থাগ্গেধে লে (sic)' অর্জুন ছবি সহ টুইট করেছেন। অর্জুনকে তার শেষ ছবি পুষ্পাতে একজন চন্দন কাঠ পাচারকারী লরি চালকের ভূমিকায় দেখা গেছে । ছবিটি বিশ্বব্যাপী ৩০০ কোটি টাকার বেশি আয় করেছে। । পুষ্পা ছবিটির কেবলমাত্র হিন্দি সংস্করণ থেকেই আয় প্রায় ১০০ কোটি টাকা। ছবিতে পুষ্পার প্রেমিকা শ্রীভল্লীর চরিত্রে অভিনয় করতে দেখা গেছে রশ্মিকা মান্দানাকে।

Follow Us:
Download App:
  • android
  • ios