ফের হেনস্তার মুখে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সংযুক্তা হেগড়ে। সময় যত এগোচ্ছে ততই যেন শালীনতার মাত্রা ছাড়িয়ে যাচ্ছে। স্পোর্টস ব্রা পরে পার্কে শরীরচর্চা। এবার সেই কারণেই হেনস্তা হতে হয়েছে অভিনেত্রীকে।  রোডিজ, কন্নড় বিগবস, স্প্লিটসভিলা বিভিন্ন রিয়্যালিটি শো-এর জনপ্রিয় মুখ সংযুক্তা। শুধু তাই নয়, বেশ কয়েকটি কন্নড় ছবিতেই অভিনয় করেছেন সংযুক্তা। কয়েকদিন আগেই কর্নাটকের বেঙ্গালুরুর আগারা লেকে শরীরচর্চা করছিলেন অভিনেত্রী। তখনই হেনস্তার মুখে পরেন তিনি।

আরও পড়ুন-শাহরুখ খান থেকে রণবীর সিং, ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন এই বলি 'হার্টথ্রব'-রা...

সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, তাকে হেনস্তার মূল অভিযুক্ত হল কংগ্রেস নেত্রী ও তার দলবল। এমনকী অভিনেত্রীর বন্ধুকেও মারধর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। স্পোর্টস ব্রা পরে পার্কে প্রকাশ্যে শরীরচর্চা করাতেই যত সমস্যা বাধে। পুরো ঘটনাটি নিজের ইনস্টাগ্রামে লাইভ স্ট্রিমিং ও করেছিলেন অভিনেত্রী।

 

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে কংগ্রেস নেত্রী কবিতা রেড্ডি সংযুক্তা ও বন্ধুর দিকে তেড়ে যাচ্ছেন।  সংযুক্তা জানিয়েছেন, ' পার্কে তিনজন বন্ধু মিলে শরীরচর্চা করছিলাম। হঠাৎ কবিতা রেড্ডি এসে বলেন আমাদের পোশাক ঠিক নয়। শরীরচর্চার বদলে নাকি আমরা ক্যাবারে করছি। আগারা লেকে হেনস্তা ও মারধর করেছেন কবিতা রেড্ডি। পুরো ঘটনাটির সাক্ষী রয়েছে বহু মানুষ। অনেকেই ভিডিও তুলেছে। এমন ঘটনায় বেঙ্গালুরু পুলিশকেও নজর দেওয়ার জন্য আবেদন করেছি।' এখানেই শেষ নয়, পুলিশও কবিতার সঙ্গে কথা বলে পার্ক থেকে তাদের বেরিয়ে যেতে বলেন। পার্কে উপস্থিত অন্যান্যদের বিরুদ্ধে তিনি নীতি পুলিশগিরির অভিযোগ এনেছেন। তবে সংযুক্তার অভিযোগ অস্বীকার করেছেন কবিতা রেড্ডি। পার্কের মধ্যে জোরে গান চালিয়ে ওরা নাচ করেছিল। থামতে বললে তারা তা না শুনে রক্ষীকে হেনস্তা করে বলে জানিয়েছেন কংগ্রেস নেত্রী।
 

সংযুক্তার ভিডিও দেখে রীতিমতো ফুঁসে উঠেছেন বলি অভিনেত্রী রিচা চাড্ডা। তিনি টুইটটি রিটুইট করে জানিয়েছেন, 'কেউ আপনার পছন্দে পোশাক পরবে এটা কখনওই হয়না। আপনাক কেউ এত সাহস দেয়নি ওনাকে গিয়ে থাপ্পড় মারার। এই বিশ্বে নৈতিক পুলিশের দরকার নেই, বিশেষ করে এই ধরনের আন্টিদের থেকে তো নয়ই, দয়া করে নিচেদের আচরণ ঠিক করুন।'