Asianet News BanglaAsianet News Bangla

বলিউড থেকে টলিউড, দিনের সেরা গসিপ, এক ক্লিকে এবার দেখে নিন বিনোদনের সেরা দশ

সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! ট্রোলের তালিকায় নাম কার, কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

top 10 entertainment News of 30 september 2021 bjc
Author
Kolkata, First Published Sep 30, 2021, 9:20 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! ট্রোলের তালিকায় নাম কার, কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

১. নুসরত জাহানের পোস্ট- জীবনের পথ চলাটা সবার কাছে ঠিক সমান হয় না। কোথাও না কোথাও গিয়ে ঘটে যায় ছন্দপতন। আর সেখান থেকেি শুরু হয় নতুন লড়াই। এই প্রতিটা ক্ষেত্রে মনের জোর আর আত্মবিশ্বাসের প্রয়োজন। যা আরও মনে করিয়ে দিলেন নুসরত জাহান। 

বিস্তারিত- পরিস্থিতির সঙ্গে লড়াই করে আমি ঘুরে দাঁড়িয়েছি, পুজোর মুখে ভক্তদের উদ্দেশ্যে কী বার্তা নুসরতের

২. মলদ্বীপে ভ্যাকেশন শুভশ্রীর- এবার প্রকাশ্যে এল টলিপাড়ার তারকা দম্পত্তির ছুটি কাটানোর চরম ঘনিষ্ঠ মুহূর্ত। স্বামী রাজের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন শুভশ্রী। খালি গায়ে রাজ, স্বামীর বুকের উপর শুয়ে মনোকিনিতে ধরা দিয়েছেন নায়িকা। এককথায় মলদ্বীপের সমুদ্র সৈকতে শরীর মিলেমিশে গেছে দুজনের। উষ্ণ রোম্যান্টিক মুহূর্তের ছবি হু হু করে ছড়িয়ে পড়েছে।

বিস্তারিত- খালি গায়ে শরীর মিলেমিশে একাকার, মলদ্বীপের সৈকতে আদরে মত্ত রাজ-শুভশ্রী, অন্তরঙ্গ মুহূর্ত প্রকাশ্যে

৩. ট্রোল জেনেলিয়া- জেনেলিয়া ডিসুজা ও রীতেশ দেশমুখ, এক কথায় বলতে গেলে বলিউডের এই পাওয়ার কপিল, সকলকে তাক লাগিয়ে নজর কেড়ে অনবদ্য এক সম্পর্কের সমীকরণের স্টেটমেন্ট দিয়ে চলেছেন। বেশ ভালোই আছেন তাঁরা, মজার ভিডিও থেকে শুরু করে ভ্যাকেশনে ভ্রমণ, তবে সেই অভিনেত্রীকেই কি না এক হাত নিতে ছাড়ল না নেট দুনিয়া! 

বিস্তারিত- 'নির্লজ্জ, বেহায়া, উগ্র', কেন এই মন্তব্য শুনতে হল জেনেলিয়াকে, খোলসা করলেন আরবাজ

৪. ওজন বাড়িয়ে বিপাক- বির জন্য চেহারাতে পরিবর্তীণ, কখনও রোগা, কখনও মোটা, কখনও আবার লুক পরিবর্তন, সেলেবদের মধ্যে এই বিষয়টা ভিষণ রকমের কমন। তাঁরা প্রায়সই লুক পাল্টে থাকেন, তবে তার পরিবর্তে বাস্তব জীবনে ঠিক কতটা সমস্যার সন্মুখীন হতে হয় তাঁদের!

বিস্তারিত- ছবির জন্য বাড়িয়েছিলেন ২০ কেজি, এখন স্ট্রেচমার্কের সমস্যায় নাজেহাল কঙ্গনা

৫. নিউ লুকে মনামী- মনামী ঘোষকে নিয়ে সর্বদাই সরগরম টলিপাড়া। কখনও কোমরের কার্ভস তো কখন উন্মুক্ত বক্ষ-বিভাজিকা মনামী ম্যাজিকে সরগরম পেজ থ্রি-র পাতা। মারকাটারি চাবুক  ফিগারে ফ্যাশন বোদ্ধাদের নজরে থাকেন অভিনেত্রী। এত প্রাণবন্ত, প্রাণখোলা মনের মানুষ যার হাসিতেই নতুন করে প্রেমে পড়বেন আপনিও। সম্প্রতি নীল ব্রা-লেট টপ, চোখে চশমা, দুপাশ বিনুনি বেঁধে ছবিতে হট পোজ দিয়েছেন নায়িকা। যা দেখেই আরও একবার প্রমাণিত বয়স যেন নিছকই একটা সংখ্যামাত্র।

বিস্তারিত- ব্রা-লেটে উঁকি মারছে বক্ষের ভাঁজ, বার্বিগার্ল মনামীর রূপের ছটায় প্রেমে পড়তে বাধ্য হবেন আপনিও

৬. দক্ষিণী অভিনেত্রীর মৃত্যু- দক্ষিণী অভিনেত্রী সৌজন্যা জীবনের সঙ্গে লড়াইয়ে টানলেন ইতি। বৃহস্পতিবার সকালে মিলল তাঁর ঝুলন্ত দেহ।

বিস্তারিত- মানসিক অবসাদের শিকার, চিঠি লিখে আত্মহত্যার পথ বেছে নিলেন দক্ষিণী অভিনেত্রী সৌজন্যা

৭. পুজোর ফ্যাশনে মিমি- পুজোর ফ্যাশন, হাতে গুণে ঠিক আর মাত্র কয়েকটা দিন বাকি। এরই মাঝে কীভাবে নিজেকে সাজিয়ে তুলবেন, তা ভেবে নাজেহাল হচ্ছেন! এবার সমস্যার সামাধানের রাস্তা দেখাবেন মিমি, তাঁর প্রোফাইলে চোখ রাখলেই মিলবে রকমারী ফ্যাশন স্টেটমেন্ট। 

বিস্তারিত- পঞ্চমী থেকে দশমী, ঠিক কোন সাজে নিজেকে সাজাবেন ভাবছেন, এবার চোখ রাখুন মিমির ফ্যাশন ফ্রেমে

৮. শুভ জন্মদিন প্রসেনজিৎ- টলি সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় দর্শকমনে ইতিমধ্যেই নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন। শুধু টলিউডেই নয়, বলিউডেও নিজের অভিনয়ের ছাপ রেখেছেন প্রসেনজিৎ।   ৩০ সেপ্টেম্বর ৫৮-তে পা দিলেন টলিউডের সুপারহিরো প্রসেনজিৎ চট্টোপাধ্যায় । মাত্র ৪ বছর বয়স থেকেই অভিনয়ের হাতেখড়ি। তারপর থেকে এখনও পর্যন্ত তার উজ্জ্বল উপস্থিতি ছাপ রেখেছে দর্শকমনে। অভিনয়ের বাইরে আর কী কী পছন্দ করেন প্রসেনজিৎ, জন্মদিনে  রইল অজানা কাহিনি।

বিস্তারিত- ৫৮-তে পা প্রসেনজিতের, ঘোড়া চালানো থেকে ড্রাম বাজানো, আর কী কী পছন্দ করেন টলি সুপারস্টার

৯. হাসপাতালে শ্বেতা তিওয়ারি-আচমকাই অসুস্থ হয়ে পড়লেন শ্বেতা তিওয়ারি। এতটাই অসুস্থ  যে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে  'খতরো কে খিলাড়ি' অভিনেত্রীকে। হঠাৎ কি হল অভিনেত্রীর। জানা গিয়েছে, শরীর অত্যন্ত দুর্বল এবং ব্লাড প্রেসারও অনেকটাই কম। যার কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়ছেন অভিনেত্রী।

বিস্তারিত- আচমকাই গুরুতর অসুস্থ শ্বেতা তিওয়ারি, হাসপাতালে ভর্তি করা হল 'খতরো কে খিলাড়ি' অভিনেত্রীকে

১০. পার্টি মুডে করিনা- সদ্যই দুই সন্তান তৈমুর আলি খান, জেহ এবং স্বামী সইফ আলি খানকে নিয়ে মলদ্বীপ থেকে ঘুরে আসলেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর। আর বাড়ি ফিরেই সপ্তাহের শুরুতেই ফের নৈশ পার্টির আয়োজন করলেন করিনা কাপুর খান। দুই সন্তানকে ছেড়েই ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে পার্টিতে মত্ত ছিলেন সইফ ঘরনি, যার ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। গার্ল গ্যাং-এর সঙ্গে নয়, বরং বলিউডে আর কারা উপস্থিত ছিলেন করিনার এই পার্টিতে, দেখে নিন একনজরে।

বিস্তারিত- একরত্তিতে ছেড়ে নৈশপার্টিতে মজলেন করিনা, মলদ্বীপ থেকে ফিরেই 'গার্ল গ্যাং'-কে নিয়ে মত্ত সেক্সি মাম্মা

   top 10 entertainment News of 30 september 2021 bjc

 top 10 entertainment News of 30 september 2021 bjc

 

Follow Us:
Download App:
  • android
  • ios