মহামারী আবহে সুস্থ থাকতে বাড়িতেই তৈরি করা শুরু হয়েছিল রেস্তোরাঁর নানান ধরনের খাবার। বর্তমানেও সেই পরিস্থিতি বেশ কিছুটা স্বাভাবিক হলেও এই অভ্যাস কিন্তু রয়ে গিয়েছে অনেকের মধ্যেই। বর্তমানে রান্না করা কষ্টের নয় বরং পরিণত হয়েছে শখে। তাই রোজকার একঘেয়ে খাবারকে দূরে সরিয়ে প্রতিনিয়ত চলে নিত্য নতুন পদ তৈরির পরিকল্পনা। আর এই তালিকায় প্রথমেই রয়েছে চিকেনের নানান পদ।

আরও পড়ুন- একেবারে কম খরচে পুষ্টিকর পদ, দেখে নিন সোয়া মটর মশালার সহজ রেসিপি ...

স্ন্যাক্স হিসেবে চিকেনের পদই সবচেয়ে বেশি জনপ্রিয়। ছোট থেকে বড় চিকেন স্ন্যাক্সের প্রেমে পাগল। আর বাঙালি মানেই যে ভোজনরসিক তা আর আলাদা করে বলার বাকি রাখে না। নেট দুনিয়ার দৌলতে এমন বহু রেসিপি সামনে যা রীতিমত শোড়গোল পড়েছে রান্নাঘরে। আগে যেই পদ রেস্তোরাঁ ছাড়া তৈরি করার কথা কেউ ভাবতে পারতো না, সেই পদ এখন তৈরি হচ্ছে বাড়িতেই। তাই ঘরে থাকা সাধারণ উপকরণ দিয়ে বানিয়ে নিন আজকের এই সুস্বাদু পদ। একঘেয়ে চিকেন দিয়েও যে এত লোভনীয় পদ তৈরি করা যায় তা এই পদটি না বানালে বুঝতে পারবেন না।

আরও পড়ুন- শীতকালে একঘেয়ে ফ্রায়েড রাইস নয়, ট্রাই করে দেখুন পনির পোলাও ...

এই একঘেয়ে স্বাদের জন্য এখন অনেকেই পছন্দ করেন না, তবে চিকেনের এই পদ তৈরি করলে আঙ্গুল চাটতে হবে সকলের। এই পদের নাম বিহারি কাবাব আর তার সঙ্গে রাখতে পারেন রায়তা বা পছন্দের ডিপস্। কিভাবে তৈরি করবেন সহজ এই পদ তা জেনে নিন। ঘরে সহজেই তৈরি করতে পারবনে আপনিও। তাই আর দেরি না করে বাড়িতেই বানিয়ে নিন দুর্দান্ত স্বাদের এই লোভনীয় পদ আর জমিয়ে তুলুন চায়ের আড্ডা। দেখে নিন ভিডিওটি-