প্রতিদিনের একঘেয়ে খাবারের স্বাদ বদল করতে বানিয়ে দেখুন এই পদ। প্রতিদিন এক ঘেয়ে খাবার খেতে সব থেকে কষ্ট হচ্ছে ছোটদের। তাই তাদের মন ভালো করে দিতে অবশ্যই রাখতে পারেন এই পদ। আজ রইল অসাধারণ এক রেসিপি যা সমস্ত ঘরোয়া উপকরণ দিয়ে সহজেই বানিয়ে দিতে পারবেন। এই সময়ে বাড়িতে থেকেই যত্ন নেওয়া উচিৎ নিজের এবং পরিবারের। এমন সময় বিশেষ নজর দিতে হচ্ছে খাবারেও। 

আরও পড়ুন- ছুটির দিনে জমে উঠুক চায়ের আড্ডা, পাতে থাকুক লোভনীয় ফিশ কবিরাজী

আর যাই হোক নতুন নতুন রেসিপি বানাতে সবারই ভালো লাগে। বিশেষ করে যারা রান্না করে খাওয়াতে ভালোবাসেন। তাঁদের কথা মাথায় রেখেই আজ রয়েছে একটু অন্য স্বাদের রেসিপি। একঘেয়ে পদ থেকে মুক্তি পেতে, বানিয়ে দেখুন এই রেসিপি। এটি বানানো খুবই সহজ আর খেতেও দারুন। বৃষ্টির বিকেলে চায়ের আড্ডায় জমে যাবে এই পকোরার সঙ্গে। ক্রিসপি অনিয়ন পকোরা বানাতে লাগবে ঘরে থাকা উপকরণ। আজকের এই ব্যস্ত জীবনযাত্রায় চটপট যদি এমন সুস্বাদু খাওয়ার বানিয়ে নেওয়া যায় তবে খাওয়াটা দারুন জমে যায়। সেই সঙ্গে ছোটরাও খুব খুশি।

আরও পড়ুন- বৃষ্টির দিনে পাতে থাক লোভনীয় পদ, বাদশাহী খিচুড়ি দিয়ে জমে উঠুক ভুড়িভোজ

বিকেলের চায়ের আড্ডা হোক আর পরিবারের সঙ্গে সন্ধ্যেয় মুড়ি মাখা এই ক্রিসপি অনিয়ন পকোরা জমিয়ে দেবে সন্ধ্যের আড্ডা। তাই চটজলদি এই পদ বানাতে দেখে নেওয়া যাক কিভাবে বানাবেন ক্রিসপি অনিয়ন পকোরা-