মাছ খেতে গেলে নানা অজুহাত থাকলেও স্ন্যাক্সে কোনও ফিসের আইটেম পাতে থাকলে চিকেনের মতোই পাত জমে যাবে। আর যাই হোক স্ন্যাক্সের জন্য নতুন নতুন রেসিপি বানাতে সবারই ভালো লাগে। বিশেষ করে যারা রান্না করে খাওয়াতে ভালোবাসেন। তাঁদের কথা মাথায় রেখেই আজ রয়েছে মাছের একটু অন্য স্বাদের রেসিপি। একঘেয়ে পদ থেকে মুক্তি পেতে, বানিয়ে দেখুন এই রেসিপি। এটি বানানো খুবই সহজ আর খেতেও দারুন। ছুটির দিনকে আরও স্পেশাল বানাতে ট্রাই করে দেখুন সহজ এই রেসিপি।

আরও পড়ুন- চায়ের আড্ডা জমে উঠুক মশলাদার স্বাদে, পাতে রাখুন মুচমুচে স্পাইসি চিকেন ফ্রাই 

অনেক সময় বাড়িতে দেখা যায় মাছ না খাওয়ার জন্য বায়না করে ছোটেরা। অথচ তাঁদের স্বাস্থকর ও পুষ্টিযুক্ত খাবারও দিতে হবে। তাই তাদের মনের মত সুস্বাদু রান্না করতে হলে অবশ্যই রাখতে পারেন এই পদ।  প্রতিদিনের একঘেয়ে খাবারের স্বাদ বদল করতে বানিয়ে দেখুন এই পদ। আর বড়দেরও যে এই পদ স্টাটার বা স্ন্যাক্স হিসেবে ভাল লাগবে তা আর আলাদা করে বলার জায়গা রাখে না। তাই তাদের মন ভালো করে দিতে অবশ্যই রাখতে পারেন এই পদ। নানান স্বাদের স্ন্যাস্কের পদে সঙ্গে এই পদ যে সমানে সমানে টেক্কা দিতে পারবে তা চেখে দেখলেই বুঝতে পারবেন।

আরও পড়ুন- চটজলদি টিফিন বানানো নিয়ে আর সমস্যা নয়, সহজেই তৈরি হবে মুখরোচক রাশিয়ান কাটলেট 

আজকের এই ব্যস্ত জীবনযাত্রায় চটপট যদি এমন সুস্বাদু খাওয়ার বানিয়ে নেওয়া যায় তবে খাওয়াটা দারুন জমে যায়। আজকের এই পদটিকে ঠিক পোলাও বলা যায় না। রেস্তোরাঁর অত্যন্ত জনপ্রিয় এই পদ। লসুনি ফিশ টিক্কা বানাতে উপকরণ হিসেবে লাগে ঘরে থাকা উপকরণ। তবে দেরি না করে দেখে নেওয়া যাক লসুনি ফিশ টিক্কা বানানোর সহজ সরল রেসিপি। দেখে নিন মাস্টারশেফ সঞ্জীব কাপুরের এই রেসিপি-