জমে উঠেছে লা-লিগার লড়াই। হাড্ডাহাড্ডি লড়াই চলছে রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনার মধ্যে। বার্সা আতলেতিকো বিলবাও-এর বিরুদ্ধে নিজেদের শেষ ম্যাচ জিতে পৌঁছে গিয়েছিল লিগ শীর্ষে। কিন্তু রিয়াল মাদ্রিদ নিজেদের পরের ম্যাচে ম্যালোরোকা-কে হারিয়ে পৌঁছে যায় লিগ শীর্ষে। এইমুহুর্তে বার্সা এবং রিয়াল দু-দলেরই পয়েন্ট সমান। কিন্তু মুখোমুখি সাক্ষাতে এগিয়ে থাকায় সমান পয়েন্ট হলেও লিগ শীর্ষে থাকছে গ্যালাকটিকোরা। 

আরও পড়ুনঃপরিবারে একের পর এক করোনার থাবা,রাতের ঘুম কেড়েছে সৌরভের

আজ রাতে বার্সা মাঠে নামবে লিগ টেবিলে ১৬ নম্বরে থাকা সেল্টা ভিগো-র বিরুদ্ধে। এই মরশুমে একেবারেই ছন্দে নেই সেল্টা। কিন্তু হালকা ভাবে সেল্টা-কে নিতে নারাজ বার্সার খেলোয়াড়রা। সেল্টা দলে বেশ কয়েকজন এমন খেলোয়াড় আছেন যারা নিজের দিনে একার হাতে ম্যাচ জেতাতে সক্ষম। ফলে সর্তক থাকবেন মেসিরা। আজকে রাতের ম্যাচটি হতে চলেছে সেল্টা ভিগোর ঘরের মাঠে। শেষবার সেল্টার ঘরের মাঠে বার্সা জয় পেয়েছিল ২০১৫ সালে। আজ সেই পরিসংখ্যান পাল্টাতে মরিয়া মেসিরা। 

আরও পড়ুনঃপাকিস্তান অধিনায়ক বাবর আজমকে 'খুনের' হুমকি দিলেন সানিয়া মির্জা

আরও পড়ুনঃপজেটিভ,নেগেটিভ,পজেটিভ,রহস্যের অপর নাম মহম্মদ হাফিজের করোনা টেস্ট রিপোর্ট

নিজেদের শেষ দুটি ম্যাচে খুব একটা ছন্দে দেখা যায়নি বার্সাকে। সেভিয়া এর বিরুদ্ধে ড্র এবং আতলেতিকো বিলবাও-এর বিরুদ্ধে কোনওমতে জয় তুলতে সক্ষম হয়েছে বার্সা। এই দুটি ম্যাচে অবশ্য বার্সা গোলরক্ষক টার স্টেগানের ফর্ম স্বস্তি দেবে বার্সাকে। উল্টোদিকে ব্যাক্তিগত মাইলফলকের সামনে দাঁড়িয়ে রয়েছেন লিও মেসিও। আজকের ম্যাচে গোল করলেই কেরিয়ারের ৭০০ তম গোলটি করে ফেলবেন আর্জেন্টাইন মহাতারকা। সেই মাইলফলক ছুঁয়ে দলকে জয় কিভাবে এনে দেন ছোট্ট জাদুকর সেদিকে নজর থাকবে।