প্রিমিয়ার লিগে টানা আট ম্যাচ জিতে  ওল্ড ট্র্যাফোর্ডে খেলতে এসেছিল ইউর্গেন ক্লপের লিভারপুল। ওলে স্লোকজারের ম্যাঞ্চেস্টার ইউনাইটেড সেখানে লিগ তালিকার প্রথম দশেও ছিল না। তাই ফুটবল মহলের মনে হয়েছিল ১০ বছরের একটা অপেক্ষার অবসান হচে চলেছে। কিন্তু সেটা হল না। শেষ দশ বছরে ম্যাঞ্চেস্টারের ঘরের মাঠে জিততে পারেনি লিভারপুল। এবার ছিল সেই সুযোগ। কিন্তু স্লোকজারের দল নিজেদের ফিরে পাওয়ার চেষ্টাটা যেন রবিবার থেকই শুরু করল তারা। তাই প্রিমিয়ার লিগের সুপার সানডের সুপার ম্যাচ ১-১ গোলে ড্র। 

আরও পড়ুন - হার দিয়ে আইএসএল মরশুম শুরু এটিকের, প্রথম ম্যাচেই রেফারিং নিয়ে উঠলো প্রশ্ন

খেলার ৩৬ মিনিটে রেড ডেভিলসদের হয়ে গোল করে ম্যাচের মেজাজটাই যেন বদলে দিলেন উইলিয়াম ব়্যাশফোর্ড। ওল্ড ট্র্যাফোর্ডে বসে লিভারপুল যে সমর্থকরা জয়ের আশা করছিলেন তারা বড় ধাক্কা খেলেন এই গোলে। কিন্তু ক্লপের প্রতি ভরসা ছিল লিভারপুল জনতার। গোল খেয়েও দমে যায়নি টানা আট ম্যাচ জেতা ভ্যান ডাইকরা। তারই ফল পাওয়া গেল ম্যাচ শেষ হওয়ার মিনিট পাঁচের আগে। গোল করে লিভারপুলকে সমতায় ফেরালেন অ্যাডাম লালানা। 

 

আরও পড়ুন - পেনাল্টি মিস বেইতিয়ার, এগিয় থেকেও শেখ কামাল কাপের প্রথম ম্যাচে হার মোহনবাগানের

এবারের লিগে এখনও হারের মুখ দেখেনি ক্লপের দল। টানা আট ম্যাচ জিতে ২৪ পয়েন্ট নিয়ে স্লোকজারের দলের বিরুদ্ধে  খেলেতে এসেছিল ক্লপের দল। ক্লপ এখনও ম্যাঞ্চেস্টারের ঘরের মাঠে জয়ের মুখ দেখেননি। এবারও পারলেন না। তবে হারতেও হল না। ৯ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের শীর্ষেই থাকল  লিভারপুল। তবে দ্বিতীয় স্থানে থাকা ম্যাঞ্চেস্টার সিটির সঙ্গে তাদের পয়েন্টের ব্যাবধান কমে দাঁড়াল ছয়। 

আরও পড়ুন - চরম বিপদের মুখে ভারতের এই তরুণ ফুটবল প্রতিভা, কেরিয়ারে প্রশ্নচিহ্ন