মিলানে যখন জুভে বনাম মিলান ম্যাচের বয়স এক ঘন্টা। মঙ্গলবার রাতে সকলে যখন ধরেই নিয়েছে সিঁরি আ-র যাবতীয় লড়াই শেষ তখনই ঘটেছিল অঘটন। ২ গোলে এগিয়ে থাকা অবস্থায় ৪-২ গোলে হেরে এসি মিলানকে তিন পয়েন্ট একপ্রকার উপহারই দিয়ে এসেছে জুভে। ইব্রাহিমোভিচ, অন্তে রেবিচরা অসম্ভব কে সম্ভব করে দেখিয়েছেন। র‍্যাবিওট এবং রোনাল্ডোর গোল অর্থহীন হয়ে গিয়েছিল। তারপর চার দিন কেটে গিয়েছে। আজ গোলের নেশায় মত্ত আটালান্টার বিরুদ্ধে নামছে জুভেন্তাস। সেই হারের ধাক্কা কাটিয়ে উঠতে মরিয়া মৌরিসিও সারির ছেলেরা। 

আরও পড়ুনঃকরোনা জেরে আর্থিক সংকট, সখের গাড়ি বিক্রির সিদ্ধান্ত দ্যুতি চাঁদের

আজ আটালান্টার বিরুদ্ধে জুভেন্তাস দলে পাবে পাওলো দিবালা-কে। টোরিনো ম্যাচে মাথা গরম করে হলুদ কার্ড দেখায় তার লিগে পাঁচটি হলুদ কার্ড দেখা সম্পূর্ণ হয়। ফলে মিলানের বিরুদ্ধে মাঠে নামতে পারেননি তিনি। নিয়মিত গোলের মধ্যে রয়েছেন তিনি এবং রোনাল্ডো। ফুটবল ফেরার পর থেকে তারা দুজনেই লিগের প্রতিটি ম্যাচে গোল করেছেন তারা। গত ম্যাচে দিবালা না থাকলেও গোল পেয়েছেন রোনাল্ডো। কিন্তু তাতে লাভ হয়নি কোনও। 

আরও পড়ুনঃ'মুলতানে ৩০৯ রানের ইনিংস বাবা-মায়ের কর্মের সুফল পেয়েছিল সেওয়াগ', অদ্ভুত মন্তব্য সাকলিন মুস্তাকের

আরও পড়ুনঃধোনির জন্য গান গাইলেন গ্যাংস অফ ওয়াসেপুরের অভিনেতা বিনীত কুমার, যা ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়

এই মুহুর্তে বিশেষজ্ঞদের মতে জুভেন্তাসের কাছে লাৎজিওর চেয়েও বড় বাঁধা আটালান্টা। জুভের বিরুদ্ধে শেষ ম্যাচে হারলেও এই ম্যাচে জিততে মরিয়া তারা। জুভেন্তাসের কাছে আসার কথা কার্ড সমস্যা কাটিয়ে ফিরছেন তাদের এই মরশুমে ডিফেন্সের অন্যতম ভরসা ডি লিট। গত ম্যাচে তার অনুপস্থিতিতে জঘন্য খেলেছে জুভে ডিফেন্স। আটালান্টার বিরুদ্ধে জিততে গেলে ডিফেন্সে কোনও ভুল করা চলবে না বলে মনে করেন জুভে কোচ মৌরিসিও সারি। এখন দেখার রোনাল্ডো-দিবালা কম্বিনেশনে জয়ে ফিরতে পারে কিনা জুভেন্তাস।