ফুটবল ফেরার পর সময়টা খারাপ যাচ্ছিলো জুভেন্তাসের। কোপা ইতালিয়ার সেমিতে উঠেও হারতে হয়েছে নাপোলির কাছে। তারপরে লিগের শুরুটা ভালো হয়েছিল। পর পর ম্যাচ জিতছিল মৌরিসিও সারির দল। নিয়মিত গোল করে আসছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং পাওলো দিবালা। কিন্তু গত দুই ম্যাচে পয়েন্ট নষ্ট করে হালকা বেকায়দায় তুরিনের ওল্ড লেডি। ভাগ্যক্রমে সিঁরি আ-তে দ্বিতীয় স্থানে থাকা লাৎজিও-ও পর পর ম্যাচে পয়েন্ট নষ্ট করায় এখনও লিগের শীর্ষস্থান ধরে রেখেছে বায়ানকোনেরি-রা। 

আরও পড়ুনঃনরউইচকে হারিয়ে তিন নম্বরে নিজেদের অবস্থান আরও দৃঢ় করলো চেলসি

গত দুই ম্যাচ থেকে কেবল এক পয়েন্ট পেয়েছে জুভে। মিলানের সাথে ম্যাচে র‍্যাবিওট এবং রোনাল্ডোর গোলে এগিয়ে গিয়েও হারতে হয়েছে ৪-২ ব্যাবধানে। জঘন্য পারফরম্যান্স করেছিল জুভেন্তাসের ডিফেন্স। শেষ ম্যাচে দুর্দান্ত ফর্মে থাকা আটালান্টা-র বিরূদ্ধে দুইবার পিছিয়ে পড়েছিল জুভেন্তাস। দুবারই পেনাল্টি পায় জুভে এবং সেই পেনাল্টি থেকে গোল করে দলকে সমতায় ফেরান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ম্যাচ শেষ হয় ২-২ ফলে। দুই ম্যাচেই জুভেন্তাসের ডিফেন্সের পারফরম্যান্স চিন্তা বাড়িয়েছে সারির। 

আরও পড়ুনঃ'দাদাকে খোঁচা দিলে সময় মতো পাল্টা ঠিক ফেরৎ পাবেন'

আরও পড়ুনঃক্রিকেটকে বিদায় জানিয়ে বেছে নিয়েছেন অন্য পেশা,জানুন এমন ক্রিকেটারদের গল্প

আজ রাতে লিগ টেবিলে ৮ নম্বরে থাকা সাসুয়োলো-র বিরুদ্ধে মাঠে নামবে দিবালারা। শেষ ছয় ম্যাচে হারের মুখ দেখেনি তারা। তাদের বিরুদ্ধে প্রথম পর্বের খেলায় নিজেদের ঘরের মাঠে পিছিয়ে পড়েও কোনওভাবে ড্র করে জুভেন্তাস। ফুটবল ফেরার পর নিজেদের প্রথম ম্যাচে আটালান্টা-র কাছে হারের পর থেকে টানা অপরাজিত রয়েছে তারা। সেই সময় লিগ টেবিলে ২ নম্বরে থাকা লাৎজিও-কেও নিজেদের শেষ ম্যাচে হারিয়েছে তারা। ফলে তাদের হালকা ভাবে নেওয়ার কোনও উপায় নেই বলে জানিয়েছেন জুভে কোচ মৌরিসিও সারি। জুভেন্তাস আশা করবে এই ম্যাচেও জ্বলে উঠুক দিবালা-রোনাল্ডো জুটি। লকডাউনের পর থেকে যে ম্যাচগুলিতে দুজনেই গোল করেছেন, সেই ম্যাচগুলিতে হারতে হয়নি জুভেকে।