বৃহস্পতিবার শেফিল্ড ইউনাইটেডের বিরুদ্ধে লিগের ম্যাচে মাঠে নেমেছিল জোসে মৌরিনহোর টট‍্যেনহ‍্যাম। ম্যাচে শোচনীয় পরাজয় ঘটে মৌরিনহোর স্পার্সদের। শেফিল্ড ইউনাইটেডের কাছ থেকে তাদের ৩ টি গোল হজম করতে হয়। গত ম্যাচে ম্যান ইউ-এর কাছে হারলেও এই মরশুমে যে শেফিল্ড ভালো ফর্মে রয়েছেন তার প্রমান এই জয়। অপরদিকে স্পার্স-দের কাছে এই মরশুমটি কাটছে দুঃস্বপ্নের মতো। গত মরশুমে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল খেলা দল এই মরশুমে লিগ টেবিলে নয় নম্বরে রয়েছে। মৌরিনহো মরশুমের মাঝপথে দায়িত্ব নেওয়ার পর নিজেদের অবস্থান খানিকটা শুধরেছিল তারা। কিন্তু এই মুহুর্তে অবস্থা আবার খারাপের দিকে। 

আরও পড়ুনঃ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ কুমারা সঙ্গাকারাকে, প্রতিবাদে বিক্ষোভ দ্বীপরাষ্ট্রে

ম্যাচের ৩১, ৬৯ এবং ৮৪ মিনিটে তিনটি গোল হজম করে টট‍্যেনহ‍্যাম। পুরো টট‍্যেনহ‍্যাম দলের পারফরম্যান্স এদিন ছিল শোচনীয়। তাদের হয়ে ম্যাচের একদম শেষ মুহুর্তে একমাত্র গোলটি করেন হ্যারি কেন। ৯০ মিনিট শেষ হওয়ার পর ম্যাচের অতিরিক্ত সময়ে কোরিয়ার হিউন মিন সনের পাস থেকে গোল করেন ব্রিটিশ তারকা। যদিও ততক্ষনে সব কিছু শেষ হয়ে গিয়েছে। ম্যাচে গোলটি বাদ দিয়ে তেমন কিছুই করতে পারেননি ইংল্যান্ড অধিনায়ক। 

আরও পড়ুনঃহাড্ডাহাড্ডি ম্যাচে র‍্যামোসের পেনাল্টি থেকে তিন পয়েন্ট নিশ্চিত করলো রিয়াল

আরও পড়ুনঃগার্ড অফ অনার ও চার গোলের লজ্জার হার,ইপিএল চ্যাম্পিয়নদের উপহার দিল ম্যান সিটি

এই গোলের মাধ্যমে নিজের দলকে হারের হাত থেকে বাঁচাতে না পারলেও নতুন একটি রেকর্ড গড়ে ফেলেছেন টট‍্যেনহ‍্যামের গোলমেশিন। প্রিমিয়ার লিগের একমাত্র খেলোয়াড় হিসেবে সকল প্রতিপক্ষের বিরুদ্ধে গোল করার অভিনব রেকর্ড গড়ে ফেললেন ব্রিটিশ অধিনায়ক। নিজের ইপিএল কেরিয়ারে মোট ২৯ দলের বিরুদ্ধে মাঠে নেমেছেন কেন এবং প্রতি দলের বিরুদ্ধেই কোনও না কোনও খেলায় গোল করেছেন টট‍্যেনহ‍্যামের ইতিহাসের সেরা স্ট্রাইকার।