Asianet News BanglaAsianet News Bangla

মাত্র ৩০ টাকা ভাড়ায় এমাসেই কলকাতায় চালু হচ্ছে ওয়ার্ক পড, কেটে যাবে ওয়ার্ক ফ্রম হোমের ক্লান্তি

কলকাতার নিউটাউনে আপনার জীবনের ওয়ার্ক লাইফ ও পার্সোনাল লাইফ ব্যালেন্সের জন্য তৈরি হয়েছে ওয়ার্ক পড, এক কথায় বলতে গেলে এটি ছোট্ট একটি ওয়ার্ক স্টেশন, যেখানে শান্তিতে কাজ করতে পারবেন আপনি।

Newtown of Kolkata Now Has Work Pods To Break Your Work From Home Monotony bpsb
Author
Kolkata, First Published Aug 4, 2021, 5:40 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাড়ি থেকে কাজ (work from home) করে ক্লান্ত? অফিসের সঙ্গে বাড়ির কাজ করে বিরক্ত ? বাড়ির সদস্যদের হইহট্টগোলে অফিসের কাজে মনোযোগ দিতে পারছেন না? আগের প্রশ্নগুলোর একটারও উত্তর যদি হ্যাঁ হয়, তবে আপনার সমস্যার সমাধান রয়েছে। খোদ কলকাতার (Kolkata) বুকে গড়ে উঠেছে ওয়ার্ক পড (Work Pod)। গত দেড় বছর ধরে বাড়িতে বসে অফিসের কাজ করে সবাই যখন ক্লান্ত, এই ওয়ার্ক পড সেখানে আপনাকে দেবে নিশ্চিন্তে ৮-৯ ঘন্টা কাজের সুযোগ। 

Newtown of Kolkata Now Has Work Pods To Break Your Work From Home Monotony bpsb

অফিস মিটিংয়ে বা জুম কলে (office zoom calls) প্রায়ই ঘরের সবচেয়ে শান্ত কোণা খুঁজতে গিয়ে আপনি যখন জেরবার, তখনই এই ওয়ার্ক পড আপনাকে দেবে কাজের শান্তি। কলকাতার নিউটাউনে আপনার জীবনের ওয়ার্ক লাইফ ও পার্সোনাল লাইফ ব্যালেন্সের জন্য তৈরি হয়েছে ওয়ার্ক পড, এক কথায় বলতে গেলে এটি ছোট্ট একটি ওয়ার্ক স্টেশন, যেখানে শান্তিতে কাজ করতে পারবেন আপনি। এটি ঘন্টা প্রতি বা দিন প্রতি ভাড়া নেওয়া যাবে। নিউটাউনের ওয়ার্ক পডগুলি খুলে যাচ্ছে ১৩ই অগাষ্ট থেকে। 

বাড়ির সদর দরজায় ছোট্ট কিছু পরিবর্তন, ফিরিয়ে দেবে আপনার অর্থ ভাগ্য

Vastu Tips: বেডরুমের এক কোণায় রেখে দিন নুন, সংসারে ফিরবে শান্তি-সমৃদ্ধি

সূর্যের গা থেকে ছিটকে বেরোচ্ছে আগুনের গোলা, ভয়ঙ্কর সুন্দর ভিডিও প্রকাশ করল নাসা

৯০ মিনিটের জন্য ওয়ার্ক পডে ভাড়া দিতে হবে মাত্র ৩০ টাকা। আগে আসলে, আগে পাওয়া যাবে- আপাতত এই নীতিতেই চালু হয়ে যাচ্ছে এগুলি। পরে অনলাইন বুকিংয়ের ব্যবস্থা করা হবে বলে জানা গিয়েছে। তবে শুধু কাজ নয়, এখানে মিলবে খাবার, কফি, পানীয় জল সবই। তবে খাবার ও কফির জন্য আলাদা টাকা দিতে হবে।

Newtown of Kolkata Now Has Work Pods To Break Your Work From Home Monotony bpsb 

হিডকোর চেয়ারম্যান দেবাশিস সেন জানিয়েছে ওয়ার্ক ফ্রম হোমই এখন বেশিরভাগ বেসরকারি সংস্থার ভবিষ্যত। সেকথা মাথায় রেখেই এই ব্যবস্থা চালু করা হয়েছে। বাড়িতে বসে অফিসের কাজ করা সত্যিই বেশ কঠিন। সেই সমস্যার সমাধান করবে ওয়ার্ক পড। শহরের মধ্যেই এই ওয়ার্ক পড তৈরি হওয়ায় বহু বেসরকারি কর্মীর সুবিধা হবে।

Follow Us:
Download App:
  • android
  • ios