জঙ্গি গোষ্ঠী লস্কর-ই-তইবা সহযোগী জঙ্গি সংগঠনের নির্দেশে জঙ্গি গোষ্ঠীর সমর্থনে পোস্টার প্রকাশ ও প্রচার করে উপত্যকার মানুষদের ভয় দেখানোর অভিযোগে আট জঙ্গিকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, সোমবার জম্মু ও কাশ্মীরের সোপরের মানুষদের ভয় দেখানোর অভিযোগেই ওই জঙ্গিদের আটক করা হয়েছে বলে জানা গিয়েছে। 

যাদের আটক করা হয়েছে তাদের নামও প্রকাশ করা হয়েছে। তারা যথাক্রমে আজিজ মির, ওমর মির, তাওসিফ নজর, ইমতিয়াজ নজর, ওমর আকবর, ফইজান লতিফ , দানিশ হাবিব এবং সওকাত আহমেদ মির নামে আট জঙ্গি। অভিযোগ এই আটজন ব্যক্তিই হুমকিমুলক পোস্টার ছাপিয়ে এলাকায় প্রচার করছিল। 

সূত্র মারফৎ জানা গিয়েছে, সাজাদ মির ওরফে হায়দার এবং তার অন্যান্য সহযোগী মুদ্দাসির পন্ডিত এবং আসিফ মকবুল ভাটই জঙ্গি গোষ্ঠী লস্কর-ই-তইবা-র হয়ে মুলত এই ধরণের হুমকিমুলক প্রচার চালাচ্ছিল। 

কাশ্মীর নিয়ে অশান্তির জের, জঙ্গি হামলা হতে পারে দক্ষিণ ভারতেও, প্রস্তুত সেনাবাহিনী

নজির গড়ল ভারতীয় সেনা, বিশ্বের অষ্টম সর্বোচ্চ পাস-এ পা রাখল আট সদস্যের দল

মধ্যবিত্তের জন্য ফের ধাক্কা, ফিক্সড ডিপোজিটে সুদের হার কমাল স্টেট ব্যাঙ্ক

লুঙ্গি-গেঞ্জি পরলে ২০০০ টাকা জরিমানা যোগী রাজ্যে, ট্রাক চালকদের জন্য জারি পোশাক বিধি

আট সন্ত্রাসবাদীকে আটক করার পাশাপাশি সেনাবাহিনীর তরফে তল্লাশি অভিযান চালিয়ে কম্পিউটার-সহ অন্যান্য আনুষঙ্গিক সামগ্রীও উদ্ধার করে বাজেয়াপ্ত করা হয়।  পুলিশের তরফে আরও খতিয়ে দেখা হচ্ছে যে সাম্প্রতিককালে এলাকার সাধারণ মানুষের মৃত্যুর সঙ্গে জঙ্গিহামলার কোনও সম্পর্ক রয়েছে কিনা।