Asianet News BanglaAsianet News Bangla

Sameer Wankhede: রেহাই নেই সমীর ওয়াংখেড়ে, নথি দেখতে বাড়িতে তফসিলি জাতি কমিশন

ক্রান্তি সংবাদ সংস্থা এএনআই-এর মুখোমুখি হয়েছিলেন। তিনি জানিয়েছেন এদিন ন্যাশানাল কমিশন ফর সিডিউল কাস্টের ভাইস চেয়ারম্যান তরুণ হালদার তাঁদের বাড়িয়ে এসেছিলেন। 

aryan khan drug case caste panel official visits ncb officer Sameer Wankhede s home bsm
Author
Kolkata, First Published Oct 31, 2021, 8:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan) মাদক মামলায় জামিন পেয়ে বাড়ি ফিরেগেছেন। তাঁর বান্ধবী মুনমুন ধনেজাও জামিন পেয়েছেন। কিন্তু এখনও বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছে মুম্বইয়য়ের নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) তদন্তকারী আধিকীরিক সমীর ওয়াংখেড়ে ( Sameer Wankhede)। তাঁর বিরুদ্ধে তথ্য তথ্য জাল করে চাকরি পাওয়ারও অভিযোগ উঠেছে। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে রবিবার সমীর ওয়াংখেড়ের বাড়িতে যান ন্যাশানাল কমিশন ফর সিডিউকাস্ট-এর ভাইস চেয়ারম্যান তরুণ হালদার। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সমীর ওয়াংখেড়ের স্ত্রী ক্রান্তি রেডকার। 

ক্রান্তি সংবাদ সংস্থা এএনআই-এর মুখোমুখি হয়েছিলেন। তিনি জানিয়েছেন এদিন ন্যাশানাল কমিশন ফর সিডিউল কাস্টের ভাইস চেয়ারম্যান তরুণ হালদার তাঁদের বাড়িয়ে এসেছিলেন। সংস্থার পক্ষ থেকে আসল নথি দেখতে চাওয়া হয়েছিল। তাঁরা সমস্ত নথি দেখিয়েছেন। পাশাপাশি তিনি বলেন যাঁরা তাঁর স্বামী অর্থাৎ সমীর ওয়াংখেড়ের নামে মিথ্যা অভিযোগ করেছে তাদের বিরুদ্ধেও তদন্ত হবে। 

Indira Gandhi: 'তিনি আমার সুপার মম', ধরা গলায় রাহুল গান্ধীর শ্রদ্ধা ইন্দিরা গান্ধীকে

Video: ট্রেভির জলে কয়েন ছুঁড়ে দিলেন প্রধানমন্ত্রী মোদী, জানেন কী হয় ঝরনায় পয়সা পড়লে

Taliban Chief: সত্যি কি বেঁচে তালিবান শীর্ষ নেতা, হাইবাতুল্লার মাদ্রাসা সফর উস্কে দিল বিতর্ক

আরিয়ান খান মাদক মামলায়  শাহরুখ পুত্রকে গ্রেফতারের পরেই নবাব মালিকসহ একাধিক ব্যক্তি নিশানা করেন শাহরুখ পুত্রকে। সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে মাদক বিরোধা অভিযানের আড়ালে তোলাবাজি ব়্যাকেট চালানোর অভিযোগ তুলেছিলেন তিনি। পাশাপাশি মুসলমান ধর্মে ধর্মান্তকরণ নিয়েও একাধিক প্রশ্ন তুলেছিলেন। তারপরই নবাব মালিকের অভিযো ছিলে সংরক্ষিত তফসিলি জাতির কোটার মাধ্যমে সিভিল সার্ভিসে যাওয়ার জন্য তিনি নথিও জাল করেছিলেন। যদিও তার বিরুদ্ধে ওঠা যাবতীয় তথ্য অযৌক্তিক বলে উড়িয়ে দিয়েছেন সমীর ওয়াংখেড়ে। কিন্তু তারপরেই যে তাঁর নিস্তার নেই তা অবশ্য ক্রমশই প্রকাশ্যে আসছে। 

নবাব মালিক সমীর ওয়াংখেড়েত ধর্ম নিয়ে প্রশ্ন তুলে একটি টুইট করেছিলেন। সেখানে তিনি লিখেছিলেন, 'আমি এটা পরিষ্কার করতে চাই যে আমি সমীর দাউদ ওয়াংখেড়ের যে ইস্যুতে সামনে এনেছেন সেটি তাঁর ধর্ম সংক্রান্ত নয়। আমি প্রতারণার ওপর আলোকপাত করতেই প্রসঙ্গটি উত্থাপন করেছি। তিনি (সমীর ওয়াংখেড়ে) আইআরএস-এ চাকরি পাওয়ার জন্য একজন  যোগ্য তফসিলি ব্যক্তিকে তার ভবিষ্যৎ থেকে বঞ্চিত করেছেন।' যদিও সমীর ওয়াংখেড়ে এই অভিযোগ উড়িয়ে দিয়ে বলেছেন, উদ্দেশ্যমূলকভাবেই তাঁর পরিবার ও আত্মীয়দের হেনস্থা করা হচ্ছে। 

দুঁদে অফিসারের বিরুদ্ধে ইতিমধ্যেই তোলাবাজি ব়্যাকেট  তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। আদালতে রক্ষা কবজের জন্য আবেদন করেছিলেন সমীর ওয়াংখেড়ে। কিন্তু আদালতেই মুম্বই পুলিশ জানিয়ে দিয়েছিল তাঁকে গ্রেফতারের তিন আগে অবশ্যই নোটিশ দেওয়া হয়েছে। রক্ষাকবজ মামলার শুনানি এখনও বাকি রয়েছে। 

aryan khan drug case caste panel official visits ncb officer Sameer Wankhede s home bsm

Follow Us:
Download App:
  • android
  • ios