Asianet News BanglaAsianet News Bangla

BJP Executive Meeting-বাংলায় নতুন ইতিহাস লিখবে বিজেপি- নেতাদের আশ্বাস জেপি নাড্ডার

ভারতীয় জনতা পার্টির জাতীয় কার্যনির্বাহী বৈঠকের আলোচনায় মূল অ্যাজেন্ডা ছিল পশ্চিমবঙ্গের ক্ষমতা দখল। এই বৈঠকে জেপি নাড্ডা বলেন বাংলায় নতুন রাজনৈতিক ইতিহাস তৈরি করতে পারে বিজেপি। 

BJP will write new story in West Bengal-Nadda assures leaders, voters  bpsb
Author
Kolkata, First Published Nov 7, 2021, 3:54 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পশ্চিমবঙ্গের(West Bengal) ক্ষমতা একদিন বিজেপি দখল করবেই। এমনই আশ্বাস বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার (party chief JP Nadda)। ভারতীয় জনতা পার্টির জাতীয় কার্যনির্বাহী বৈঠকের(Bharatiya Janata Party ) আলোচনায় মূল অ্যাজেন্ডা ছিল পশ্চিমবঙ্গের ক্ষমতা দখল(West Bengal politics)। এই বৈঠকে জেপি নাড্ডা বলেন বাংলায় নতুন রাজনৈতিক ইতিহাস তৈরি করতে পারে বিজেপি। সেই ক্ষমতা গেরুয়া শিবিরের রয়েছে। বঙ্গ বিজেপি নেতাদের এই ভাষাতেই মনোবল বৃদ্ধির চেষ্টা করলেন নাড্ডা। 

BJP will write new story in West Bengal-Nadda assures leaders, voters  bpsb

নয়াদিল্লিতে বিজেপির এই বৈঠকে পশ্চিমবঙ্গের ক্ষমতা দখল নিয়ে আলোচনা হয়। উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির গুরুত্বপূর্ণ নেতারা। রাজ্য বিধানসভা নির্বাচনে যে নেতারা উল্লেখযোগ্য ভূমিকা নিয়েছিলেন, তাদের নিয়ে বৈঠক হয়। তৈরি করা হয় নতুন স্ট্র্যাটেজি। বঙ্গ বিজেপি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন অনুপম হাজরা, স্বপন দাশগুপ্ত, কৈলাশ বিজয়বর্গীয়। 

কয়েক মাস পর আগামী বছরের শুরুতে দেশের পাঁচ রাজ্য অর্থাৎ উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড, পঞ্জাব, গোয়া এবং মণিপুরে নির্বাচন। গেরুয়া শিবিরের পাখির চোখ এখন এই উপনির্বাচন। এরই সঙ্গে বাংলায় বিজেপির আরও শক্তিবৃদ্ধিও লক্ষ্য দলের। সেই দিকে নজর রেখেই সর্বভারতীয় সভাপতি বলেন বাংলার মানুষকে বিজেপির তরফ থেকে আশ্বাস দেওয়া হচ্ছে যে এই দল বাংলায় নতুন ইতিহাস তৈরি করবে। 

BJP will write new story in West Bengal-Nadda assures leaders, voters  bpsb

তিনি আরও বলেন রাজ্যের রাজনৈতিক পরিস্থিতি অত্যন্ত অশান্ত। সেখানে কোনও আইনের শাসন নেই। তৃণমূল কংগ্রেসের শাসনে রাজ্যে কেইই ভালো নেই। তাই অনেক তৃণমূল নেতাই এখন বিজেপিতে যোগ দিতে চাইছেন। তবে নাড্ডা যাই বলুন না কেন রাজনৈতিক বিশেষজ্ঞরা অন্য কথাই বলছেন। তাঁরা জানাচ্ছেন সদ্য বিজেপি থেকে তৃণমূলে ফেরত গিয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায়। এই ঘটনায় বেশ অস্বস্তিতে পড়তে হয়েছে গেরুয়া শিবিরকে।

এদিন নাড্ডা বলেন ২৫শে ডিসেম্বরের মধ্যে বুথ লেভেল কমিটি গঠনের কাজ শেষ করে ফেলতে হবে বাংলায়। প্রতিটি বুথে মন কি বাত শোনানোর ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন নাড্ডা। নাড্ডা বলেন প্রতিটি ভোটে বিজেপির ভোটের ভাগ বেড়েছে। বিধানসভা নির্বাচন থেকে পঞ্চায়েত নির্বাচন পর্যন্ত, বিজেপির ভোটের ভাগ বেড়েছে। প্রকৃতপক্ষে, জম্মু ও কাশ্মীরে, বিজেপি অত্যন্ত ভাল পারফরম্যান্স করেছে। 

Aryan Khan Case- মাদক মামলায় আরিয়ান খানকে ফাঁসানো হয়েছে-বিস্ফোরক তথ্য প্রকাশ্যে

Pakistan Airspace- আকাশপথ ব্যবহারে না, পাকিস্তানকে সিদ্ধান্ত পুনর্বিবেচনার আর্জি ভারতের

Modi in Approval ratings-বিশ্বনেতাদের ব়্যাঙ্কিংয়ে এক নম্বর, জনপ্রিয়তার শীর্ষে মোদী

এদিনের বৈঠকে ভার্চুয়ালি যোগ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, একাধিক ক্যাবিনেট মন্ত্রী, মুরলি মনোহর যোশী, লালকৃষ্ণ আদবানি প্রমুখ। এদিনের বৈঠকে স্থির হয়েছে ভারতীয় জনতা পার্টি যে সব রাজ্যে ভোট রয়েছে এবং যেসব অঞ্চলে তার সাংগঠনিক কাঠামো দুর্বল সেখানে ভিত্তি সম্প্রসারণের জন্য তিনটি লক্ষ্য মেনে চলবে। দলের লক্ষ্য ২৫ ডিসেম্বরের মধ্যে দেশের সব ১০৪০০০টি ভোট কেন্দ্রে বুথ কমিটি গঠন করা। ৬ই এপ্রিল ২০২২ সালের মধ্যে সমস্ত রাজ্যে পান্না প্রধান (ভোটার তালিকার দায়িত্বে) নিয়োগ করা। ২০২২ সালের মে মাসের মধ্যে দেশের সমস্ত ভোটকেন্দ্র জুড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রেডিও অনুষ্ঠান 'মন কি বাত' সম্প্রচার নিশ্চিত করা। 

Follow Us:
Download App:
  • android
  • ios