Asianet News BanglaAsianet News Bangla

চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ে আপত্তিকর ভিডিও- কাণ্ডে নয়া মোড়, ধৃত ছাত্রী জানিয়েছে ভিডিও শ্য়ুটের কথা

চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের স্নানের অশালীন ভিডিও কাণ্ডে এবার সামনে এল নয়া মোড়। পুলিশ জানিয়েছে, হেফাজতে থাকা ছাত্রী স্বীকার করে নিয়েছে, সে শুধুমাত্র একটি ভিডিও শ্যুট করেছিল। আর সেই ভিডিওটি শুধুমাত্র তাঁরই ছিল।

chandigharh girls video update Police say girl student made her own clip bsm
Author
First Published Sep 18, 2022, 5:36 PM IST

চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের স্নানের অশালীন ভিডিও কাণ্ডে এবার সামনে এল নয়া মোড়। পুলিশ জানিয়েছে, হেফাজতে থাকা ছাত্রী স্বীকার করে নিয়েছে, সে শুধুমাত্র একটি ভিডিও শ্যুট করেছিল। আর সেই ভিডিওটি শুধুমাত্র তাঁরই ছিল। যদিও আগেই দাবি করা হয়েছে, সন্দেহভাজন ছাত্র-ছাত্রীরা প্রায় ৬০ অশালীন ভিডিও শ্যুট করেছেন। আর সেগুলি শেয়ার ও অনলাইন প্ল্যাটফর্মে ফাঁস করে দেওয়া হুমকি দেওয়া হয়েছে। 

সাংবাদিকদের মুখোমুখী হয়ে মোহলির এসএসপি বিবেক সোনি বলেছেন, অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তা থেকে এটি স্পষ্ট যে অভিযুক্ত নিজের একটি ভিডিও শ্যুট করেছিল। অভিযুক্ত ছাত্রী অন্য কারও ভিডিও শ্যুট করেনি বলেও দাবি করেছে পুলিশ। ধৃত ছাত্রীর ইলেকট্রনিক্স ডিভাইস ও মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করা হয়েছে। সেটি ফরেন্সিক পরীক্ষা করার জন্য পাঠান হয়েছে বলেও দাবি করেছে পুলিশ। 


পুলিশ জানিয়েছে, ছাত্রীটি হিমাচল প্রদেশের এক বাসিন্দার সঙ্গেই নিজের ভিডিও শেয়ার করেছিল। পুলিশ জানিয়েছে, যে ব্যক্তিকে ভিডিওটি পাঠান হয়েছে তাঁর খোঁজও শুরু হয়েছে। ইতিমধ্যেই হিমাচল প্রদেশে গেছে পুলিশের একটি দল। 

এই কর্মকর্তা বলেছিলেন যে কয়েকদন ছাত্রীর ভিডিও তৈরি হয়েছে- এই গুজব ছড়িয়ে পড়ার পরই হরিয়ানা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস উত্তাল হয়ে ওঠে। বিক্ষোভ দেখাতে শুরু করে প্রতিবাদী পড়ুয়ারা। ভারতীয় দণ্ডবিধির ৩৫২ সি ধারায় একটি এফআইআর দায়ের করা হয়েছে। আইটি আইনেও মামলা করা হয়েছে। এই ঘটনায় এক ছাত্রীকে গ্রেফতার করা হয়েছে। 

চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যাণ পরিচালক ডক্টর অরবিন্দর সিং কাংও বলেছেন যে অন্য ছাত্র বা ছাত্রীদের নিয়ে কোনও ভিডিও শ্যুট করা হয়নি। যাইহোক বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সুষ্ঠু তদন্তের জন্য এফআইআর দায়ের করেছে। তিনি আরও বলেছেন আত্মহত্যার চেষ্টা ও ৬০টি এমএমএস সম্পর্কিত  যা খবর প্রকাশিত হয়েছে তা গুজব ছাড়া আর কিছুই নয়। 

এদিন সকালেই পুলিশ পড়ুয়াদের শান্ত থাকার আবেদন জানিয়েছিল। হরিয়ানার বাসিব্দাদের গুজবে কান না দিতে আবেদন জানিয়েছেন। ক্যাম্পাসে হোস্টেলে বসবাসকারী প্রায় ৬০ জন ছাত্রীর আপত্তিকর ভিডিও ফাঁস হয়েছে- এমন অভিযোগ তুলে মধ্যরাত থেকেই বিশ্ববিদ্যালয় চত্ত্বরে বিক্ষোভ শুরু হয়েছিল। ইতিমধ্যেই তিন জন ছাত্রীর ভিডিও ফাঁস হয়েছে। বাকিদের ভিডিও ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ায় ফাঁস হবে- এমন গুজবও শোনা গিয়েছিল। আর এই গুজবের মধ্যেই নতুন রটনা ছিল তিন ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেছে। 

তবে এসএসপি মোহালি বিবেক সোনি জানিয়েছেন, এজাতীয় কোনও ঘটনাই ঘটেনি। ছাত্রীদের অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে- এই ছাত্রীরা প্রতিবাদ বিক্ষোভের সময় অসুস্থ হয়ে পড়েছিল। তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।  

'৮০ শতাংশ মানুষ আমার সঙ্গে রয়েছে', চপ-ঘুঘনি ইস্যু তুলে শুভেন্দুর বিস্ফোরক দাবি

ভারত জোড়ো যাত্রার ভাইরাল ভিডিও, নেটিজেনদের কথায় মন ভাল করে দিলেন রাহুল গান্ধী

তিন দিনের মধ্যেই বর্ষা বিদায়ের প্রক্রিয়া শুরু, এখনও বৃষ্টির ঘাটতি রয়েছে ৮ রাজ্যে

Follow Us:
Download App:
  • android
  • ios