Asianet News BanglaAsianet News Bangla

Goa TMC: মমতা বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফর ঘিরে জোর প্রস্তুতি, ঘাসফুলে আসতে পারেন এই 'তারকা'রা

দূর্গা পুজোর আগেই নাফিসা আলি আর লাকি আলির সঙ্গে দেখা করেছিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভা সাংসদ তথা দলের মুখপাত্র ডেরেক ও'ব্রায়েন।

lucky ali nafisa ali may  join tmc During Mamata Banerjee's visit to Goa bsm
Author
Kolkata, First Published Oct 23, 2021, 5:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২৮ অক্টোবর রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bnerjee) গোয়া সফরে (Goa Visit) যাবেন। কিন্তু তার আগেই বেশ বড় চমক অপেক্ষা করে রয়েছে তৃণমূল কংগ্রেসের (TMC) জন্য। দলীয় সূত্রের খবর গায়ক লাকি আলি (Lucky Ali) ও অভিনেত্রী তথা কংগ্রেস নেত্রী তথা সমাজসেবী হিসেবে পরিচিত নাফিসা আলি (Nafisa Ali) তৃণমূলে যোগ দিতে পারে। 

lucky ali nafisa ali may  join tmc During Mamata Banerjee's visit to Goa bsm

দূর্গা পুজোর আগেই নাফিসা আলি আর লাকি আলির সঙ্গে দেখা করেছিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভা সাংসদ তথা দলের মুখপাত্র ডেরেক ও'ব্রায়েন। সেই সময়ই নাফিসা যথেষ্ট উৎসহ দেখিয়েছিলেন। তবে লাকি আলি বিষয়টিকে ব্যক্তিগত স্তরেই রেখেছিলেন। কিন্তু এখন দলের অন্দরেই কানাঘুসো মমতা বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফরের সময় বা তার আগেই এই দুই তারকা তৃণমূল কংগ্রেসের যোগ দিতে পারেব। 

দূর্গা পুজোয় বাংলাদেশের হিন্দুদের ওপর হিংসা, বিশ্বজুড়ে ৭০০ ISKCON মন্দিরের প্রতিবাদ

Travel: এই বাসে উঠলেই বুজে আসবে দুই চোখের পাতা, 'স্লিপিং বাস' সফর ঘিরে বাড়ছে আগ্রহ

Amit Shah: তিন দিনের কাশ্মীর সফরে অমিত শাহ, নিহত পুলিশ আধিকারিকের বাড়িতে গিয়ে স্ত্রীকে সমবেদনা

এই প্রসঙ্গে তৃণমূল কংগ্সের সাংসদ সৌগত রায় জানিয়েছেন নাফিসা আলি, লাকি আলি আর রেমো ফার্নেন্ডেজ যোগাযোগ করেছেন তৃণমূলের সঙ্গে। সূত্রের খবর বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেসও চাইছে কিছু তারকা ব্যক্তি ঘাসফুলে যোগদিক। তাই প্রত্যেক সঙ্গেই গুরুত্ব দিয়ে কথা বলা হচ্ছে বলে সূত্রের খবর। সৌগত রায় জানিয়েছেন তৃণমূল চাইছে তারকা ব্যক্তিরা ছোট স্থানীয় দলের সঙ্গে না থেকে ঘাসফুলের ছাতার তলায় আসুক। 

অন্যদিকে আগেই কংগ্রেস ছেড়ে তৃণমূল যোগদান করেছিন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা প্রবীন রাজনীতিবিদ লুইজিনহো ফালেইরো (Luizinho Faleiro)। তাঁকে ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায় দলের সর্বভারতীয় সভাপতির পদে বসিয়েছেন। সূত্রের খবর বিধানসভা নির্বাচনে তাঁকে সামনে রেখেই ঘুঁটি সাজাতে চাইছে তৃণমূল। ঘাসফুলের এই শক্তিবৃদ্ধিতে  যথেষ্ট চিন্তুতি বিজেপি। কারণ তৃণমূল গোয়ার রাজনীতিতে প্রবেশের আগে বিধানসভা দখল অনেকটাই সহজ ছিল বিজেপির কাছে। কিন্তু বর্তমানে তৃণমূল বিজেপিকে কঠিন চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছে। অন্যদিকে গোয়ার ফরওয়ার্ড পার্টিও তৃণমূলের সঙ্গে হাত মেলাতে চাইছে বলে সূত্রের খবর। এই দলের নেতারা মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসাও শুরু করে দিয়েছেন। সব মিলিয়ে বিধানসভা ভোটের আগে গোয়াতে কিছুটা হলেও স্বস্তিতে রয়েছে তৃণমূল কংগ্রেস। মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সফরের সময়ও গোয়ার ছবি আরও পরিষ্কার হবে বলেও রাজনৈতিক মহলের ধারনা। 
 

lucky ali nafisa ali may  join tmc During Mamata Banerjee's visit to Goa bsm

Follow Us:
Download App:
  • android
  • ios