Asianet News BanglaAsianet News Bangla

Viral Video: এক শিশুর বিরল প্রতিভার সন্ধান দিল নেট দুনিয়া, যা দেখে অবাক নেটিজেনরা

এক টুইটার ব্যবহারকারী নিজের টুইটার অ্যাকাউন্ড থেকে ৫৪ সেকেন্ডের একটি ভিডিও শেযার করেছেন। সেখানে তিনি লিখেছেন  ৫ বছরের শিল্পী নিজের কাজ করে চলেছে।

Netizens were surprised to see 5 years old drawing talent, watch the viral video
Author
Kolkata, First Published Oct 27, 2021, 12:18 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পাঁচ বছর বসয়ী এক শিশু শিল্পীর (Child Artist) প্রতিভায় মুগ্ধ নেটিজেনরা। একটি ছোট্ট মেয়ে তার আয়োতনের থেকে প্রায় তিন চার গুণ বড় একটি ক্যানভাসে ফুটিয়ে তুলেছে কল্পনার জগত। রঙ-তুলি নিয়ে কখন মাটিতে বসে ছবি আঁকছে, কখনও আবার টেবিলের ওপর দাঁড়িয়ে এক মনে এঁকে চলেছে। সেই ভাইরাল ভিডিও (Viral Video) দেখে রীতিমত তাজ্জব নেটিজেনরা। মাত্র ২৩ ঘণ্টা আগে পোস্ট করা সেই ভিডিও নিমেষেই ভাইরাল হয়ে যায়। 


এক টুইটার ব্যবহারকারী নিজের টুইটার অ্যাকাউন্ড থেকে ৫৪ সেকেন্ডের একটি ভিডিও শেযার করেছেন। সেখানে তিনি লিখেছেন  ৫ বছরের শিল্পী নিজের কাজ করে চলেছে। এই ভিডিওটি শোয়ার করার পর এখনও পর্যন্ত প্রায় এক মিলিয়ন মানুষ সেটি দেখেছেন। আপনিও পরক্ষ করে দেখুন সেই ক্ষুদে প্রতিভাকে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একটি ছোট্ট শিশু বিশাল ক্যানভাসে ফুটিয়ে তুলেছে এক স্বপ্ন রাজ্য। আর তা অত্যান্ত নিখুঁত হাতের টানে। 

শিশু শিল্পীর এই প্রতিভা দেখে ধন্য ধন্য করছে নেটিজেনরাও। এক ব্যবহারকারী তো শিশুটিকে আগামী দিনের শিল্পী বলেও চিহ্নিত করেছেন। অন্যজন অবশ্য বলেছেন শিশুটি শুধুমাত্র যে প্রতিভা রয়েছে তা নয়। একই সঙ্গে অধ্যাবসায় আর ধৈর্যও রয়েছে। যা তারিফ যোগ্য। বেশিরভাগ শিশুই তিন মিনিটের বেশি সময় কোনও কাজে ফোকাস করতে পারে না। কিন্তু এই শিশুর বিরল প্রতিভা রয়েছে বলে জানিয়েছেন অনেকে। 

ISI: নতুন আইএসআই প্রধানের নাম ঘোষণা, পাক সেনার চাপে পড়ে সরকার বাঁচাতেই কি এই পদক্ষেপ ইমরানের

Mamata Goa Visit: 'নির্বাচন পর্যটন নয়', মমতার গোয়া সফরের ২দিন আগে কটাক্ষ কংগ্রেসের

লাদাখ ছেড়ে এবার কি লাল ফৌজের নজর তাওয়াং-এ, বেড়েছে চিনা সেনা কর্তাদের বুটের আওয়াজ

 

 

Netizens were surprised to see 5 years old drawing talent, watch the viral video

Follow Us:
Download App:
  • android
  • ios