আগামী ১ অগাস্টের মধ্যেই দিল্লির সরকারি বাংলো খালি করা নির্দেশ দেওয়া হয়েছে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীকে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে আজ থেকেই তাঁর বরাদ্দ বাতিল করা হয়েছে। বাংলো না ছাড়লে জরিমানা করা হবে বলেও জানান হয়েছে। সরকারি বাংলোর ভাড়া হিসেবে বকেয়া রয়েছে ৩লক্ষ ৪৬ হাজার কোটি টাকা। অবিলম্বে বকেয়া মিটিয়ে দেওয়ার কথা বলা হয়েছে বিজ্ঞপ্তিতে। 

১৯৯৭ সাল থেকে দিল্লির অন্যতম নিরাপদ জায়গা হিসেবে চিহ্নিত  লোধী রোডের বাংলোতেই থাকতেন প্রিয়াঙ্কা গান্ধী। গত  ৩০ জুন আবাসন ও নগর বিষয়ক মন্ত্রকের তরফে একটি চিঠি দিয়ে বাংলো খালি করা নির্দেশ দেওয়া হয়ে। নির্দেশিকায় বলা হয়েছে লোধী রোডের ৩৫ নম্বর বাংলোটি এসপিজি নিরাপত্তা প্রাপ্ত ব্যক্তিদের জন্য নির্ধারিত। কিন্তু গত বছর থেকেই এসপিজি নিরাপত্তা তুলে নেওয়া হয়েছে প্রিয়াঙ্কা গান্ধীর। বর্তমানে প্রিয়াঙ্কা  জেডপ্লাস ক্যাটাগরির সুরক্ষা পান। 


নির্দেশিকায় আরও বলা হয়েছে,  প্রিয়াঙ্কা যদি  নিরাপত্তার কারণে তেমন কোনও বাংলা চান তাহলে তাঁকে স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে সুপারিশ করতে হবে। সংসদীয় আবাসন কমিটি সুপারিশ মেনেই বাংলো পেতে পারেন প্রিয়াঙ্কা। কিন্তু প্রিয়াঙ্কা এখনও পর্যন্ত সেরকম কোনও আবেদন জানাননি। তাই তাঁকে ১ অগাস্টের মধ্যেই লোধী রোডের বাংলো ছাড়তে হবে। 

টিকটক নিয়ে মুখ খুললেন নুসরত জাহান, চিনা অ্য়াপ বন্ধ নিয়ে একগুচ্ছ প্রশ্নও তুললেন ...

ভূস্বর্গের 'ভয়ঙ্কর' ছবি ভাইরাল নেট দুনিয়ায়, দাদুর রক্তাক্ত দেহ আঁকড়ে আতঙ্কিত ৩ বছরের নাতি .

চিনা সোশ্যাল মিডিয়া থেকে কি সরেগেলেন প্রধানমন্ত্রী, ইউবো থেকে মোছা হয়েছে তাঁর ছবি-পোস্ট ...