সপ্তদশ লোকসভা নির্বাচনে নিরঙ্কুশ জয়লাভ করে দিল্লির মসনদে দ্বিতীয়বারের জন্য বসেছিলেন নরেন্দ্র মোদী। ভোটে জিতে দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর ১০০দিন পার করে ফেলেছে নরেন্দ্র মোদী সরকার। আর এই দিনেই মোদীকে কটাক্ষ করে টুইট করলেন রাহুল গান্ধী। 

এদিন রাহুল টুইট করে লেখেন যে, গত ১০০ দিনে কোনও উন্নয়নমূলক কাজ হয়নি এদেশে। আর সেইকারণেই নিজের পোস্টে #100DaysNoVikas লিখেছেন রাহুল। তারপরই তিনি লেখেন ১০০ দিন পূর্ণ করার জন্য মোদী সরকারকে স্বাগত। তিনি আরও লেখেন, সমালচকদের মুখ বন্ধ করতে সংবাদমাধ্যমের শির নত করে রাখা, যেখানে প্রয়োজন সেখানে যথাযথ নেতৃত্বদান, পরিচালনা এবং পরিকল্পনার অভাব পূরণ করা প্রয়োজন, তবেই একমাত্র দেশের ধ্বংসপ্রাপ্ত অর্থনীতির হাল ফিরবে। 

 

নিখোঁজ ল্যান্ডার বিক্রম, তবুও ব্যর্থ নয় ভারতের দ্বিতীয় চন্দ্রাভিযান, জানুন কেন

'যা করতে পারো না তা করো কেন'- চন্দ্রযান ২ নিয়ে ভারতকে কটাক্ষ পাকিস্তানের বিজ্ঞান মন্ত্রীর

শৈশবে চটি কেনার সামর্থ্য ছিল না, চাঁদকে ছোঁয়ার স্বপ্ন দেখালেন কৃষক পরিবারে জন্মানো শিভন

প্রসঙ্গত দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর থেকে গত ১০০ দিনে একাধইক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছে মোদী সরকার। যার মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য জম্মু ও  কাশ্মীরের বিশেষ মর্যাদা প্রদানকারী ৩৭০ ধারা বাতিল করে দেওয়া এবং জম্মু ও কাশ্মীরকে একটি আলাদা কেন্দ্রশাসিত অঞ্চলের মর্যাদা প্রদান করা। সেইসঙ্গে লাদাখ-কেও আলাদা কেন্দ্রশাসিত অঞ্চলের মর্যাদা দেওয়া হয়েছে। কেন্দ্রের এই সিদ্ধান্ত পরে থেকে বহু সমালোচনার মুখে পড়েছিল। আর এবার কংগ্রেস নেতাই তোপ দাগলেন নরেন্দ্র মোদীকে।