Asianet News BanglaAsianet News Bangla

Rahul Gandhi To SRK: শাহরুখ খানকে রাহুল গান্ধীর চিঠি, আরিয়ানের গ্রেফতারি নিয়ে কী বার্তা কংগ্রেস নেতার

সূত্রের খবর গত ১৪ অক্টোবর রাহুল গান্ধী শাহরুখ খানকে একটি চিঠি লিখেছিলেন। সেই চিঠিতে তিনি বলেছিলেন গোটা দেশ তোমার পাশে রয়েছে।

rahul gandhi wrote a letter to shah rukh khan after aryan khans arrest country with you bsm
Author
Kolkata, First Published Nov 3, 2021, 5:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খানকে (Aryan Khan) যখন মাদক মামলায় (Drgu Case) গ্রেফতার করা হয়েছিল তখন গোটা দেশ উত্তপ্ত হয়ে উঠেছিল। শাহরুখ ভক্তরা অভ্যাসবশেই সুপারস্টারের খারাপ সময় তাঁর পাশে দাঁড়িয়েছিলে। কিন্তু কিছু মানুষ সেই সময় শাহরুখের সমালোচনা করতে পাছ পা হননি। এই অবস্থায় কংগ্রেস(Congress) নেতা রাহুল গান্ধীও (Rahul Gangha) নাকি সেইসময় বলিউড বাদশাকে চিঠি লিখেছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। 

সূত্রের খবর গত ১৪ অক্টোবর রাহুল গান্ধী শাহরুখ খানকে একটি চিঠি লিখেছিলেন। সেই চিঠিতে তিনি বলেছিলেন গোটা দেশ তোমার পাশে রয়েছে। তবে এর থেকে বেশি আর কী কী বলেছিলেন রাহুল গান্ধী তা অবশ্য জানা যায়নি। তবে রাহুল সুপারস্টারের খারাপ সময় যে তার পাশে ছিলেন তা এই চিঠিতে স্পষ্ট। তিনি লিখেছেন কোনও সন্তানের সঙ্গে এজাতীয় আচরণ করা ঠিক নয়। একজন তরুণকে যেভাবে ব্যবহার করা হচ্ছে তা অত্যান্ত নিন্দনীয়। রাহুল গান্ধী আরও বলেন, শাহরুখ খানের ভালো কাজ সম্পর্কে তিনি জানেন। পিছিয়ে পড়া মানুষের জন্য শাহরুখ কী কী করেছেন তাও জানেন তিনি। তাই দেশের মানুষের আর্শীবাদ শাহরুখের সঙ্গে আছে বলেও মনে করেন তিনি। 

Pakistan: কাশ্মীরিদের উন্নয়নে কি ক্ষুব্ধ পাকিস্তান, শ্রীনগর-শারজা বিমানের জন্য বন্ধ করল এয়ারস্পেশ

গত ২৮ অক্টোবর বম্বে হাইকোর্ট থেকে জামিনে মুক্তিপান শাহরুখ পুত্র আরিয়ান খান। মাদক মামলায় প্রায় ২২ দিন জেলবন্দি হিসেবে থাকতে হয়েছিল। কিন্তু মাদক মামলায় শাহরুখ পুত্রের গ্রেফতারিতে বলিউড দুভাবে বিভক্ত হয়ে দিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় তোমন মন্তব্য না করলেও সলমন খান থেকে শুরু করে বেশ কয়েক জন প্রথম সারির অভিনেতা অভিনেত্রী বাড়িতে গিয়ে শাহরুখ ও  গৌরিক পাশে থাকার বার্তা দিয়ে এসেছিলেন। তবে শাহরুখ পুত্র নিয়ে অন্যান্য ইস্যুর মতই প্রায় নীরব ছিলেন। অমিতাভ বচ্চন। অক্ষয় কুমারও নিশ্চুপ ছিলেন।

Oil Price: ভোজ্যতেলের দাম কমছে, উৎসবের মধ্যেই স্বস্তির নিঃশ্বাস মধ্যবিত্তির পকেটে 

একই ভাবে শাহরুখ পুত্রকে নিয়ে প্রায় দুভাগে ভাগ হয়েছিল রাজনৈতিক মহলও। মহারাষ্ট্র সরকার সরাসরি শাহরুখ খানের পাশে দাঁড়ায়নি। কিন্তু এনসিপি নেতা  নবাব মালিক প্রথম থেকেই বিষয় নিয়ে সরব ছিলেন। এখনও রয়েছেন। তাঁর নিশানায় ছিলেন নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর তদন্তকারী অফিসার সমীর ওয়াংখেড়ে। তিনি একের পর তথ্য প্রকাশ করে ব্যতিব্যস্ত করে তুলেছিলে সমীর ওয়াংখেড়েকে। যা এখনও অব্যাহত রয়েছে। সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগও উঠেছে শাহরুখ পুত্রের গ্রেফতারির পর। যা নিয়ে ইতিমধ্যেই তদন্তে নেমেছে মুম্বই পুলিশ। আর মুম্বইয় পুলিশের হাত থেকে বাঁচতে আদালতেরও দ্বারস্থ হয়েছিলেন সমীর ওয়াংখেড়ে। 

Monoclonal Therapy: কোভিড চিকিৎসায় 'ম্যাজিক' মনোক্লোনাল থেরাপি, ডেল্টা রুখতে কার্যকর

সবমিলিয়ে শাহরুখ পুত্রের গ্রেফতারি নিয়ে বলিউড থেকে শুরু করে রাজনৈতিক মহলে একটি চাপা প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে। এই অবস্থায় দাঁড়িয়ে শাহরুখ খানকে রাহুল গান্ধীর লেখা চিঠি যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেও মনে করেছেন বিশেষজ্ঞরা। যদিও আরিয়ান খানের গ্রেফতারি পর শাহরুখ খানের জনপ্রিয়তায় কোনও ভাটা পড়েনি। ভক্তদের প্রবল ভিড় দেখা গিয়েছিল সুপারস্টারের বাড়ি মান্নাতের সামনে। সকাল থেকে রাত অগণিত ভক্ত আরিয়ান খানের মুক্তি কামনা করে প্রার্থনা করেছিল। 

rahul gandhi wrote a letter to shah rukh khan after aryan khans arrest country with you bsm

Follow Us:
Download App:
  • android
  • ios