Asianet News BanglaAsianet News Bangla

তবে কি পাকাপাকিভাবে রাজনীতিতে আসছেন সোনু সুদ, জল্পনা উস্কে দিল কেজরিওয়ালের সঙ্গে বৈঠক

সোনু সুদের সঙ্গে কেজরিওয়ালের বৈঠক। কথা হয়েছে আম আদমি পার্টির নেতাদের সঙ্গে। সোনুকে পাশে বসিয়ে সাংবাদিক সম্মেলনও করেন দিল্লির মুখ্যমন্ত্রী। 

Sonu sood has agreed to become brand ambassador of desh ke mentors says Delhi cm bsm
Author
Kolkata, First Published Aug 27, 2021, 11:12 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

তবে কি এবার পাকাপাকিভাবে রাজনীতিতে আসছেন অভিনেতা তথা পরিযায়ী শ্রমিকদের ত্রাতা সোনু সুদ। শক্রবার সকাল দিল্লিতে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দীর্ঘ বৈঠকের পর এই জল্পনাটা আবারও নতুন করে উস্কে দিয়েছে।  এদিন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের পাশাপাশি সোনু কথা বলেন, দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া, বিধায়ক রাঘব চড্ডাসহ একাধিক আম আদমি পার্টির নেতাদের সঙ্গে। 

বৈঠকের পরই আম আদমি পার্টিরপক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করে ঘোষণা করা হয়, সোনু সুদ 'দেশ কে মেন্টর' নামে একটি অনুষ্ঠানে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে রাজি হয়েছেন। এই অনুষ্ঠানটি দিল্লি সরকারেরষ মূলত দিল্লির শিশুদের জন্য। কেরজিওয়াল আরও জানিয়েছেন দ্রুততার সঙ্গে অনুষ্ঠানটি শুরু করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। সোনু সুদ জানিয়েছেন, এই সুযোগ পেয়ে তিনি খুশি। তিনি আরও জানিয়েছেন, ছাত্র-ছাত্রীদের সাহায্য করার থেকে বড় সেবামূলক কোনও কাজ হতে পারে না। পুরো দায়িত্ব নিয়েই তিনি কাজটি করবেন বলেও জানিয়েছেন। পঞ্জাবের নির্বাচনের আগে আম আদমি পার্টির এটি মাস্টার স্ট্রোক বলেও মনে করছে অনেক রাজনীতিবিদ। কারণ পঞ্জাব নির্বাচনে প্রার্থী দিচ্ছে আম আদমি পার্টি। 
 

সোনু সুদের হাত ধরে ভোট বৈতরণী পার হওয়ার চেষ্টা করছে কংগ্রেসও। চলতি বছর এপ্রিল মাসেই সোনু সুদকে পঞ্জাবের টিকাকরণের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার প্রস্তাব দিয়েছিলেন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। মুখ্যমন্ত্রীর প্রস্তাবে রাজি হয়ে তাঁকে ধন্যবাদও জানিয়েছিলেন অভিনেতা তথা সমাজসেবী। অন্যদিকে মহারাষ্ট্রের কংগ্রেসও সোনু সুদকে নিয়ে বেশ কয়েকটি পরিকল্পনা গ্রহণ করেছে। সোনুর সঙ্গে সেখানে রয়েছে রীতেশ দেশমুখ ও মিলিন্দ সোমান। 

Women’s Equality Day: মহিলাদের জন্য সুখবর, ইঞ্জিনিয়ার নিয়োগে পড় পদক্ষেপ নিল NTPC

কাবুল বিমান বন্দরের জঙ্গি হানার দায় স্বীকার তাবিবানদের বিরোধী গোষ্ঠী ইসলামিক স্টেটের, বাড়ছে মৃতের সংখ্যা

করোনাকালে প্রথম লকডাউনের সময় যখন গোটা দেশ ঘরবন্দি হয়ে দিন কাটাচ্ছিল সেই সময় থেকেই সক্রিয় ছিলেন সোনু সুদ। তিনি। দিশাহীন পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠাতে একের পর এক উদ্যোগ গ্রহণ করেছিলেন। কখনও বাসের ব্যবস্থা করেছেন। কখনও আবার প্লেনের টিকিট কেটে দিয়েছেন। খাবার আর জল নিয়ে সহযোগিতা করেছেন। সেই সময়ই থেকেই তাঁর অভিনেতার জনপ্রিয়তাকে ছাপিয়ে যায় সমাজসেবীর ভূমিকা। দেশের পিছিয়ে পড়া মানুষের কাছে তিনি ত্রাতা হিসেবে উপস্থিতন। তেলাঙ্গনার মন্ত্রী সোনু সুদকে সুপার হিরো হিসেবে বর্ণনা করেছেন। যদিও সেসব গায়ে না মেখে সমাজসেবায় ব্রতী রয়েছে সোনু সুদ। তাই একের পর এক রাজনীতিবিদদের সঙ্গে তাঁর বৈঠকের পর বলা যাতেই পারে পাকাপাকিভাবে হয়তো তাঁকে আগামী দিনে দেখা যাবে রাজনীতিতে। 

Sonu sood has agreed to become brand ambassador of desh ke mentors says Delhi cm bsm

Follow Us:
Download App:
  • android
  • ios