'মেরা দিল ইয়ে পুকারে আজা' গানে তুমুল নাচল পাকিস্তানি কন্যা, রাতারাতি ভাইরাল ভিডিও

| Nov 22 2022, 11:15 AM IST

Pakistani Girl
'মেরা দিল ইয়ে পুকারে আজা' গানে তুমুল নাচল পাকিস্তানি কন্যা, রাতারাতি ভাইরাল ভিডিও
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

দিন কয়েক ধরে একটি মেয়ের নাচের ভিডিও ইন্টারনেটে তুমুল আলোচিত হচ্ছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও শেয়ার করা হচ্ছে। এখন প্রশ্ন হল, এর মধ্যে বিশেষ কী আছে?

বিয়ে মানেই হাজারো অনুষ্ঠান। চেনা পরিচিতের বিয়ে হলে তো কথাই নেই। মন খুলে আনন্দ করার জায়গাই হল বিয়ে। আর বিয়েতে নাচতে কে না ভালোবাসে? বিয়ে উপলক্ষে সবাই মন খুলে নাচে। তবে জানেন কি এর আরও একটা ফায়দা রয়েছে? বিয়েতে নেচে আপনি এখন সোশ্যাল মিডিয়ার জগতে তারকাও হয়ে উঠতে পারেন। আরে, অত আশ্চর্য হবেন না, তেমনই হয়েছে। বলিউডের গানে নেচে বিখ্যাত হয়েছেন পাকিস্তানের এক কন্যা। আপাতত তিনি ইন্টারনেটে ঝড় তুলেছেন।

বলিউড সিনেমার প্রতি আলাদাই আকর্ষণ রয়েছে পাকিস্তানের। বলিউড মশালা ফিল্মের আলাদা ফ্যান বেস রয়েছে সীমান্তপারের দেশে। আর তারই প্রমাণ মিলল। দিন কয়েক ধরে একটি মেয়ের নাচের ভিডিও ইন্টারনেটে তুমুল আলোচিত হচ্ছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও শেয়ার করা হচ্ছে। এখন প্রশ্ন হল, এর মধ্যে বিশেষ কী আছে? যদি আপনার মনেও এই প্রশ্ন থাকে, তাহলে এই ভাইরাল ভিডিওটি দেখুন, আপনারও দিল গার্ডেন গার্ডেন হয়ে যেতে বাধ্য।

Subscribe to get breaking news alerts

ভাইরাল ভিডিওটি একটি বিয়ের। একটি বিয়ের অনুষ্ঠানে, একটি মেয়ে বলিউডের প্রয়াত কিংবদন্তী গায়িকা লতা মঙ্গেশকরের 'মেরা দিল ইয়ে পুকারে আজা...' গানের রিমিক্স সংস্করণে এমন ভাবে নাচছে যে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বারবার ভিডিওটি দেখা থেকে নিজেকে আটকাতে পারছেন না। ভিডিওটি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়। মেয়ের নাচ আর লাবণ্যের প্রশংসায় উপচে পড়ছে সোশ্যাল মিডিয়ার দেওয়াল।

ভিডিওতে ভাইরাল হওয়া মেয়েটি কে?

ভাইরাল হওয়া এই ভিডিওটি বলা হচ্ছে পাকিস্তানের। ভিডিওতে নাচতে দেখা মেয়েটিও পাকিস্তানের। মেয়েটির নাম আয়েশা। তিনিও একজন টিকটকার। আয়েশা তার নাচের ভিডিওটি ১১ নভেম্বর ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন, যেটি একটি বিয়েতে তোলা হয়েছিল। আয়েশার ভিডিও দেখে ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।

ভাইরাল ভিডিওতে, আয়েশাকে কুর্তি এবং প্যান্ট স্যুটে দারুণ সুন্দর ও মোহময়ী দেখাচ্ছে। খোলা চুল এবং ঝলমলে মেকআপেও আয়েশার সৌন্দর্যে মানুষ রীতিমত মুগ্ধ। আয়েশার নাচের চাল ও চমক দেখে ভক্তরা মন হারাচ্ছেন। ইনস্টাগ্রামে আয়েশার ১৭২ হাজার ফলোয়ার রয়েছে। আয়েশার ভিডিও এখন পর্যন্ত ৪ লাখেরও বেশি মানুষ লাইক করেছেন এবং সংখ্যা ক্রমাগত বাড়ছে।

আয়েশার এই মন জয় করা নাচ থেকে চোখ সরাতে পারছেন না ভক্তরা। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন - আপনার নামেচ এই স্টেপগুলি দারুণ। আরেকজন ব্যবহারকারী লিখেছেন- দিদি পাকিস্তান ছেড়ে ভারতে ভাইরাল হয়েছেন। আরেক ব্যবহারকারী লিখেছেন- যতবারই দেখা যাক না কেন মন ভরে না।