শুক্রবার সাতসকালে দ্বিতীয় হুগলী সেতুর টোল প্লাজায় ঘটে ভয়াবহ দুর্ঘটনা। একটি গাড়ির পিছনে ধাক্কা মারে আরও তিনটি গাড়ি। ঘটনাস্থলেই গুরুতর জখম হয় তিনটি গাড়ির চালক। তাঁদের প্রত্যেকেই উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন, কলকাতার বুকে ফের ভয়াবহ অগ্নিকাণ্ড, বিধ্বংসী আগুন ইউনিয়ন ব্য়াঙ্কের লকার রুমে


শুক্রবার এমনিতেই রাস্তা অপেক্ষাকৃত ফাঁকাই ছিল তখন। আচমকাই বিশাল জোরে আওয়াজ শোনা যায়। তারপরেই টের পাওয়া যায় দ্বিতীয় হুগলী সেতুর টোল প্লাজায়  ওই ভয়াবহ দুর্ঘটনা। সূত্রের খবর, একটি গাড়ির পিছনে ধাক্কা মারে আরও তিনটি গাড়ি।জখম তিনটি গাড়ির চালক। এদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকালে টোল প্লাজার নয় নম্বর লেনে দুর্ঘটনাটি ঘটে। কলকাতার দিক থেকে আসা একটি মাল বোঝাই গাড়ির পিছনে প্রথমে ধাক্কা মারে একটি অয়েল ট্যাঙ্কার। তার পিছনে ধাক্কা মারে আরও দুটি গাড়ি। গতিবেগ বেশি থাকায় অয়েল ট্যাঙ্কারটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্যারিকেড ভেঙে গার্ডওয়ালে ধাক্কা মারে। 
 

আরও পড়ুন, নাসায় বাঙালি গবেষকের জয়, 'মঙ্গল মিশন'-র অন্যতম সদস্য কলকাতার চিরঞ্জিত


ইতিমধ্যেই ব্রেক ডাউন ভ্যান নিয়ে এসে গাড়িগুলি সরিয়ে নিয়ে যায় পুলিশ। তবে কী করে এত বড় দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। ওই তিনটি গাড়ির চালক সুস্থ না হওয়া পর্যন্ত তাই অপেক্ষা করতে হচ্ছে। এত বড় দুর্ঘটনা জন্য দায়ী কে, সেটা তাঁদের থেকেই জানা যাবে। 
 

 

 

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের