মাদক খাইয়ে বান্ধবীকে লাগাতার ধর্ষণ। এবং  সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করার ভয় দেখিয়ে  টানা চার বছর ধরে বিবাহিতা বান্ধবীকে সহবাসে বাধ্য করে এক যুবক।
এখানেই শেষ নয়,  বান্ধবীর থেকে ব্ল্য়াকমেল করে ২ লাখ ১০ হাজার টাকা তোলে অভিযুক্ত। ৪ বছর পর উত্তর কলকাতা শ্যামপুকুর থানায় ধর্ষণ ও ব্ল্যাকমেলের অভিযোগ দায়ের করেছেন ওই যুবতী।

আরও পড়ুন, লকডাউন লঙ্ঘনে প্রায় ৮০০ জনকে গ্রেফতার করল কলকাতা পুলিশ, দেখুন একাধিক ছবি


পুলিশি সূত্রে খবর, অভিযুক্ত যুবক উত্তর কলকাতার চন্ডী ঘোষ রোডের বাসিন্দা।  ওই যুবতী চন্ডী ঘোষের ছোটবেলার বন্ধু। কয়েক বছর আগে ওই যুবতীর বিয়ে হয়। এরপর ৪ বছর আগে ২০১৬ সালের জুলাই মাসে গল্প করার অছিলায় বান্ধবীকে ডাকে ওই যুবক। কিন্তু বিয়ের পর হঠাৎ ছোটবেলার বন্ধুর ডাকে যুবতীর কোনও সন্দেহ হয়নি। কিন্তু এরপরেই তাঁকে ঠান্ডা পানীয়র সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে অজ্ঞান করে অভিযুক্ত। ওই যুবতীকে ধর্ষণ করে সে। এবং সেই ছবি মোবাইলে তুলে নেয়। এরপর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করার ভয় দেখিয়ে  টানা চার বছর ধরে বিবাহিতা বান্ধবীকে সহবাসে বাধ্য করে এক যুবক। যুবতীর অভিযোগ, তাঁকে অস্বাভাবিক যৌনকর্ম করতে বাধ্য করা হয়।এখানেই শেষ নয়,  বান্ধবীর থেকে ব্ল্য়াকমেল করে ২ লাখ ১০ হাজার টাকা তোলে অভিযুক্ত।

আরও দেখুন, কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ছাড়াল ৩৫ হাজার, একদিনে মৃত্যু ২২, দেখুন ছবি

কিন্তু টানা চার বছর ধরে লাগাতার ধর্ষণের পরেও  লজ্জার কারণে ওই যুবতী কাউকে কিছু মুখ ফুটে বলতে পারেননি। সম্প্রতি  স্ত্রীর মোবাইলে আসা কিছু মেসেজ দেখে সন্দেহ হয় তাঁর স্বামীর। তিনি স্ত্রীকে জিজ্ঞাসা করতেই যুবতী কান্নায় ভেঙে পড়েন। স্বামীকে পুরো বিষয়টি খুলে বলেন। তবে এই ক্ষেত্রে স্বামী তাঁর পাশে দাঁড়িয়েছেন। এরপরেই উত্তর কলকাতা শ্যামপুকুর থানায় ধর্ষণ ও ব্ল্যাকমেলের অভিযোগ দায়ের করেছেন ওই যুবতী। অভিযুক্তর বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।
 

     

 

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে