কঠিন সময়ে অস্বস্তিকর অবস্থার মুখে কলকাতা পুলিশ। কলকাতার রেড রোডে টপলেস অবস্থায় ঘুরছে এক তরুণী। এমনই খবর পথচারীদের মারফত পুলিশের কানে পৌঁছয়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসে ময়দান থানার পুলিশ। তবে গিয়েই বিরাম নেই। বরং তাঁকে নিয়ন্ত্রনে আনতে গিয়ে পুলিশের কাল ঘাম ছোটে। জানা যায়,  'নেশাগ্রস্ত' অবস্থাতেই অর্ধনগ্ন হয়ে ঘুরছিলেন ওই তরুণী ।

আরও দেখুন, নেশার ঘোরে কলকাতার রাস্তায় অর্ধনগ্ন হলেন তরুণী, তারপরের ঘটনা জানতে দেখুন ভিডিও


পুলিশি সূত্রে খবর, মঙ্গলবার রাতে রেড রোডে টপলেস অবস্থায় ঘুরতে দেখা যায় এক তরুণীকে । পথচারীদের থেকে খবর পেতেই ঘটনাস্থলে আসে ময়দান থানার পুলিশ । তবে মুশকিল হয় প্রথমটায়। মহিলা পুলিশকর্মী না থাকায় কেউই অর্ধনগ্ন তরুণীর কাছে যেতে পারেননি । জানা যায়, 'নেশাগ্রস্ত' অবস্থাতেই অর্ধনগ্ন হয়ে ঘুরছিলেন ওই তরুণী ।পুলিশ সূত্রে জানা গিয়েছে , বেসামাল অবস্থায় তরুণী বেশ কয়েকজন পুলিশকর্মীকে গালিগালাজ করেন এবং তাঁকে থামাতে গেলে পুলিশকর্মীদের মারধরও  করেন বলে অভিযোগ। তবে ঘণ্টাখানেক বাদেই ঘটনাস্থলে পৌঁছায় মহিলা পুলিশকর্মীরা। এরপর তরুণীকে হেফাজতে নেওয়া হয় ।

আরও পড়ুন, ফুলবাগান কাণ্ডে নয়া মোড়, খুনের আগে রিভলবার নিয়ে রীতিমত পড়াশোনা করেন অমিত

জানা গিয়েছে, পদ্মপুকুরে তরুণীর বাড়ি। ২০১০ সালে তাঁর বাবা মারা যান । তারপর থেকে মা ও ভাইয়ের সঙ্গে থাকেন তিনি । মঙ্গলবার সন্ধ্যায় এক পুরুষ সঙ্গীর সঙ্গে কলকাতা ময়দানে বসে মদ্যপান করেন । তারপর সেই সঙ্গীর কাছেই ব্যাগ রেখে নেশাগ্রস্ত অবস্থায় রেড রোড ধরে হাঁটা শুর করেন। এমন সময় পথচারীরা তাঁকে প্রথম দেখে। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেয় তাঁরাই। এ দিকে তরুণীকে উদ্ধারের পর মঙ্গলবার গভীর রাতে তাঁর পরিবারের সঙ্গে দেখা করে কলকাতা পুলিশ। কী করে এমন ঘটনা ঘটল খতিয়ে দেখছে কলকাতা পুলিশ।
 

 

 কলকাতায় একদিনে চিহ্নিত প্রায় ২০০ বাড়ি, কনটেইনমেন্ট জোন বৃদ্ধির কারণ বললেন মুখ্যসচিব

 করোনা আক্রান্ত বেলুড়ের এক মহারাজ, মঠ খোলার দিন আপাতত অনিশ্চিত

করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি