এবার নিজাম প্যালেসের সিবিআই দফতরে করোনার থাবা। নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক করোনা আক্রান্ত হয়েছেন বলে খবর। জানা গিয়েছে,  গোটা অফিস বন্ধ করে স্যানিটাইজ করা হয়। এবং জারি করা হয়েছে কড়া নিয়মাবলি।

আরও পড়ুন, ২০ জুন মাধ্যমিকের বাকি পরীক্ষা, সংক্রমণ রুখতে স্যানিটাইজ করা হচ্ছে পরীক্ষাকেন্দ্র

সূত্রের খবর, সোমবার তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর মেলে। ডিআইজি পদমর্যাদার ওই অফিসারের রিপোর্ট সোমবার পজেটিভ আসে। গোটা অফিস বন্ধ করে স্যানিটাইজ করা হয় বলে খবর। এজন্য বেশ কয়েক ঘন্টা সিবিআইয়ের ওই অফিসারের দফতর বন্ধ করা ছিল। কড়া নিয়মাবলী জারি করা হয়েছে গোটা অফিস চত্বরে। প্রত্যেক কর্মীকে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করা হয়েছে। মেনে চলতে বলা হয়েছে সামাজিক দূরত্ব। প্রতিটি অফিসে হ্যান্ড স্যানিটাইজার রাখা বাধ্যতামূলক বলে জানা গিয়েছে। প্রতিটি প্রবেশ পথেও রাখা হয়েছে স্যানিটাইজার।

আরও পড়ুন, তাপমাত্রা-আদ্রতা বৃদ্ধিতে ফের অস্বস্তি, বর্ষার দিকে তাকিয়ে বাংলা
 
অপরদিকে, রাজ্যে মঙ্গলবার অবধি  নতুন করে করোনা আক্রান্ত ৩৭২ জন। মঙ্গলবার অবধি রাজ্য়ে  আক্রান্তের সংখ্যা মোট ৮, ৯৮৫ জন । মঙ্গলবার রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিনে প্রকাশ, বাংলায় নতুন করে ১০ জনের মৃত্যু হয়েছে। ফলে মৃতের সংখ্যা বেড়ে হল ৪১৫ জন। তবে সক্রিয় আক্রান্তের সংখ্যা ৪, ৯৫০ জন। নতুন করে যে ১০ জনের মৃত্যু হয়েছে, তাদের মধ্যে ৫ জনই কলকাতার বাসিন্দা।

 

 

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

 পিটিএসে নতুন করে আক্রান্ত আরও ৮, করোনা মুক্ত হয়ে কাজে ফিরলেন ১০০ পুলিশ কর্মী

বাংলাদেশ ফেরৎ ২ যাত্রী করোনা পজিটিভ, কোয়ারান্টিনের পর আক্রান্ত হওয়ায় চিন্তায় স্বাস্থ্য দফতর

 কলকাতা মেডিক্যালের ছাদের কার্নিশে বসে করোনা রোগী, সামলাতে গিয়ে নাজেহাল কর্তৃপক্ষ

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসিস্ট্যান্ট