রাজ্য়ে একদিনে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৮ জন।  নবান্নে মুখ্য়সচিব রাজীব সিনহা জানিয়েছেন,পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৩৩৪ জন চিকিৎসাধীন। করোনামুক্ত হয়েছেন ২৪ জন। একইসঙ্গে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০৩ জন।

সাংবিধানিকভাবে দুর্বল, মমতার চিঠির পাল্টা দিলেন রাজ্য়পাল

 বৃহস্পতিবার নবান্নে মুখ্যসচিব জানিয়েছেন, মালদহে ১২০ জনের করোনা পরীক্ষা হয়েছিল। তাঁদের প্রত্যেকেরই রিপোর্ট নেগেটিভ এসেছে। এই মুহূর্তে রাজ্যের ১২টি ল্যাবরেটরিতে করোনা পরীক্ষা করা হচ্ছে। করোনা মোকাবিলায় যুদ্ধকালীন তৎপরতায় পরিষেবা দিচ্ছে রাজ্যের করোনা হাসপাতালগুলি। চিকিৎসক, নার্স থেকে শুরু করে অন্য স্বাস্থ্যকর্মীরা প্রশংসনীয় কাজ করছেন।

রাজ্য়পালকে ৫ পাতার চিঠি মুখ্য়মন্ত্রীর,নিজেকে আগে বিচার করুন..

তবে একদিনে ৫৮ জন আক্রান্ত হওয়ার খবরে অস্বস্তি বেড়েছে রাজ্য়ের। যদিও মুখ্য়সচিব  জানিয়েছেন, এই ৫৮ জনের মধ্যে ২২টি কেস কয়েকটি পরিবারে সীমাবদ্ধ। ৩৬টি কেস বাদবাকি অন্য় জায়গার। কলকাতার কনটেনমেন্ট জোনের মধ্যে পাঁচটা জোন থেকে কোনও কেস আসেনি বলে দাবি করেন মুখ্যসচিব। সেই সঙ্গে জানান, হাওড়া ও পূর্ব মেদিনীপুর জেলারও বেশ কয়েকটি কনটেনমেন্ট জোন থেকে কেস আসেনি।

বাঙ্গুর হাসপাতাল থেকে বেরিয়ে পড়ল 'করোনা রোগী', হুলুস্থুলু চত্বর.

এদিকে কেন্দ্রীয় সরকারের রিপোর্ট বলেছে, গত ২৪ ঘণ্টায় রাজ্য়ে করোনা আক্রান্তের সংখ্য়া বেড়েছে ৩৩জন। সব মিলিয়ে বৃহস্পতিবার সন্ধ্য়ে পর্যন্ত রাজ্য়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৫৬ জন। সুস্থ হয়েছেন ৭৯ জন। এখনও পর্যন্ত মৃতের সংখ্য়া ১৫।