কেন্দ্রীয় সরকারকে কড়া চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে আন্দোলন নামার হুঁশিয়ারি দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, অবিলম্বে কৃষি বিল প্রত্যাহার না করা হলে রাজ্য তথা দেশজুড়ে আন্দোলন কর্মসূচি শুরু করবে তৃণমূল কংগ্রেস।

 

আরও পড়ুন, 'সব বেঁচে দে' বলে তৃণমূলের জার্সি, জবাবে দিলীপ বললেন 'মে মাসে হবে নিলাম'

 

 মমতার এই আন্দোলনের হুঁশিয়ারিতে কেন্দ্রে পাল্টা চাপ 


 মমতা বন্দ্যোপাধ্যায় আরও জানিয়েছেন আন্দোলন কর্মসূচিকে জোরদার করতে দলীয় নেতৃত্বের সঙ্গে নিয়ে আগামী শুক্রবার গুরুত্বপূর্ণ বৈঠকে বসতে চলেছে তৃণমূল কংগ্রেস। এই বৈঠকে চূড়ান্ত হবে তৃণমূল কংগ্রেসের আন্দোলনের রূপরেখা। উল্লেখ্য, যখন কৃষকদের আন্দোলনে জেরবার দিল্লি। একের পর এক বৈঠকে মিলছে না সমাধানসূত্র। তখন মমতা বন্দ্যোপাধ্যায়ের এই আন্দোলনের হুঁশিয়ারি কেন্দ্রীয় সরকারের পাল্টা চাপ তৈরি করল। সে কথা আর, বলার অপেক্ষা রাখে না।  কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেই জায়গায় দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের এই হুঁশিয়ারি কেন্দ্রীয় সরকারের অস্বস্তিকে দ্বিগুণ করল। 

আরও পড়ুন, সল্টলেকে আন্দোলনরত টেট উত্তীর্ণদের উপর 'পুলিশি হানা', স্মারকলিপি জমা পড়ল শিক্ষামন্ত্রীর কাছে

 'কেন্দ্রীয় সরকার দেশের সব কিছু সম্পদ বিক্রি করে দিচ্ছে',মমতা

এদিন সামাজিক মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, 'নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্য বৃদ্ধি আকাশ ছোঁয়া। এতে সমস্যায় পড়ছেন সাধারণ মানুষ।' একই সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় জানান, 'কেন্দ্রীয় সরকার দেশের সব কিছু সম্পদ বিক্রি করে দিচ্ছে। কেন্দ্রীয় সরকার কোনও দিন এই সব কিছু বিক্রি করতে পারে না।'