Asianet News Bangla

'বেকারদের ফুটবলের মতো ব্যবহার করছে তৃণমূল সরকার', 'নিয়োগ' চালু করতে বলে বিস্ফোরক দিলীপ

রাজনীতির 'খেলায়' বেকারদের 'ফুটবলের' মত ব্যবহার করছে তৃণমূল সরকার, মৌন সরকারের উচিত দুর্নীতি বন্ধ করে নিয়োগ চালু করা', বুধবার দুপুরে রাজ্য সরকারকে টুইটে নিশানা বিজেপির রাজ্য সভাপতি করেছেন দিলীপ ঘোষ। তিনি ভবিষ্যতেও বাংলার বঞ্চিত বেকারদের পাশে থাকার বার্তা দিলেন। 

Dilip Ghosh attacks to CM Mamata Banerjee on Govt Jobs recruitment Controversy RTB
Author
Kolkata, First Published Jul 14, 2021, 5:55 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


' ক্লার্ক এবং আইসিডিএস মেন্সের রেজাল্ট অবিলম্বে প্রকাশ করুক সরকার, মৌন সরকারের উচিত দুর্নীতি বন্ধ করে নিয়োগ চালু করা', বুধবার দুপুরে রাজ্য সরকারকে টুইটে নিশানা বিজেপির রাজ্য সভাপতি করেছেন দিলীপ ঘোষ।

আরও পড়ুন, গোধূলি লগনের প্রেমে মত্ত দিলীপ ঘোষ, টুইটার ভরিয়ে দিলেন আবেগভরা পোস্টের কহনে

বুধবার টুইটে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, ' ক্লার্ক এবং আইসিডিএস মেন্সের রেজাল্ট অবিলম্বে প্রকাশ করুক সরকার। রাজ্যের বিভিন্ন দপ্তরে শূন্য পদের তালিকা প্রকাশ করে জানানো হোক কেন নিয়োগ প্রক্রিয়া স্তব্ধ। খেলায় মগ্ন সরকারের কাছে রাজ্যের ভবিষ্যৎ গৌণ। মৌন সরকারের উচিত দুর্নীতি বন্ধ করে নিয়োগ চালু করা। প্রসঙ্গত, রাজ্যের সর্বত্র নিয়োগ প্রক্রিয়া বন্ধ। রাজনীতির 'খেলায়' বেকারদের 'ফুটবলের' মত ব্যবহার করছে তৃণমূল সরকার। ঘুষ নিয়ে নিয়োগ করা হচ্ছে যার মাধ্যমে অন্ধকারাচ্ছন্ন পশ্চিমবঙ্গের ভবিষ্যৎ। চাহিদার থেকে কম কর্মী থাকায় বিপর্যস্ত পরিকাঠামো। এসব নিয়েই সরব রাজ্যের শিক্ষিত বেকার যুবক যুবতীরা। তাঁরা আজ টুইটার ক্যাম্পেনের মাধ্যমে নিজেদের বলিষ্ঠ প্রতিবাদ জানাচ্ছেন। তাঁদের এই টুইটার ট্রেন্ডকে সমর্থন করে রাজ্য বিজেপি সভাপতি টুইট করলেন। তিনি ভবিষ্যতেও বাংলার বঞ্চিত বেকারদের পাশে থাকার বার্তা দিলেন। 

আরও পড়ুন, বিয়ের পর কলকাতাতেই ৭ বছর, তবুও পাকিস্থানি মহিলাকে কোভিড টিকা দিল না শহরের হাসপাতাল

 

 

অপরদিকে, এদিন সাতসকালেই লম্বা ছুটিতে যাচ্ছি বলেই ভোর ৬ টায় কলকাতা বিমানবন্দর থেকে দিল্লি পাড়ি দেন দিলীপ ঘোষ। জানিয়েছেন, ১০ দিনের লম্বা সফর সেরে ফের কলকাতায় ফিরবেন তিনি। ১০ দিনের এই সফরেই সংসদীয় দলের সঙ্গে কাশ্মীর যাওয়ার কথা রয়েছে দিলীপ ঘোষের। এদিকে নাড্ডার সাক্ষাতের পর ফের দিলীপের দিল্লী সফর ঘিরে এমনিতেই তুঙ্গে জল্পনা। তার উপর আবার দিল্লি গিয়ে দিন ফুরোতে না ফুরোতেই মমতার সরকারকে, দিলীপের এহেন প্রশ্নে তোপ দাগতেই সরগরম রাজ্য রাজনীতি। 

 

আরও পড়ুন, ভরা বর্ষায় সর্ষে ইলিশ, সঙ্গে ২-৩ দিনের সফর, নয়া ভাবনায় 'হিলশা ট্যুরিজম'

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Follow Us:
Download App:
  • android
  • ios