কাঁকুড়গাছি মোড়ের একটি বহুতলে আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য় ছড়াল এলাকায়। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে, কাঁকুড়গাছি মোড়ের একটি বহুতল বাণিজ্যিক কমপ্লেক্সের দোতলায়। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে এসেছে দমকলবাহিনী এবং পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, শট সার্কিট থেকেই এই ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। 

আরও পড়ুন , বহুদিন পর রবিবারের বাজার সস্তা, বাঙালির ব্য়াগ থেকে উঁকি দিচ্ছে মাছের লেজ

রবিবার সকাল ৮টা নাগাদ, স্থানীয় বাসিন্দা এবং ব্য়বসায়িদের কাছ থেকে ভয়াবহ অগ্নিকান্ডের খবর পেয়ে, ছুটে আসে দমকলবাহিনী এবং ফুলবাগান থানার পুলিশ। দমকলের পাঁচটি ইঞ্জিন জোরকদমে আগুন নিয়ন্ত্রনে আনার কাজে নেমেছে। সূত্রের খবর যে বহুতলে আগুন লেগেছিল, সেখানে একটি জিম সেন্টার রয়েছে। রবিবারে ছুটির দিনে বেশীরভাগ সদস্য়রাই জিমে ছিলেন। কিন্তু হঠাৎ আগুন লাগার খবর পেয়ে দ্রুত নীচে নেমে আসেন সকলে। 

আরও পড়ুন, ট্য়াংরায় পার্কের গেট ভেঙে দুর্ঘটনা, খেলতে গিয়ে প্রাণ হারাল কিশোরী

পুলিশ সূত্রে খবর, এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর মেলেনি। আগুন পুরোপুরি নিভে গেলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসার পরই গোটা বিষয়টি খতিয়ে দেখে তদন্তে নামবে ফুলবাগান থানার পুলিশ। তবে পুলিশ আধিকারিকরা জানিয়েছেন যে, আগুন লাগার খবর পেয়ে সবাই নীচে নেমে আসার সুযোগটুকু পাওয়ায় বড়সড় বিপদ এড়ানোও গেছে। তবে আগুন অনেকটাই ছড়িয়ে পড়ায় দমকলের ৫ টি ইঞ্জিনও রীতিমত তৎপর। যেহেতু সকালবেলা এই দুর্ঘটনা টি ঘটেছে, তাই ছুটির দিন বলে অনেকেই বাইরে বেরিয়েছিল, তারপরেই চোখে পড়ে ওই ভয়াবহ অগ্নিকান্ড।