সংক্রমণ রুখতে কোভিড ১৯ রোগীদের চিকিৎসা করছে শহরের এমন দুটো হাসপাতালে রবিবার বায়ুসেনার তরফ থেকে পুষ্প বৃষ্টি করা হল। করোনার জেরে অনেক চিকিৎসকই  মানসিকভাবে দিনরাত এক করে নিজেদের ব্রত করেছেন। পরিবারের মুখ না দেখে বাড়ি থেকে অনেক দূরে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে শহরকে করোনা মুক্তের চেষ্টায় মগ্ন হয়েছেন। সেই সকল চিকিৎসককেই পুষ্প বৃষ্টির মাধ্য়মে সম্মান জানানো হয়েছে।

আরও পড়ুন, মাওবাদী নেতার পর্দা ফাঁস, হুগলি-মঠের পুরোহিতকে কাকভোরে গ্রেফতার করল দিল্লি পুলিশ

কোভিড ১৯ রোগীদের চিকিৎসা করছে শহরের এমন দুটো হাসপাতালে আজ পুষ্প বৃষ্টি করা হল বায়ুসেনার তরফ থেকে। রাজারহাট চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতাল ও আলিপুর কমান্ড হাসপাতালে যেখানে কোভিড ১৯ চিকিৎসা চলছে। এই হাসপাতালে বায়ুসেনার একটি চপারে করে পুষ্প বৃষ্টি করা হয়। ১০ টা ২ মিনিট নাগাদ বায়ুসেনার চপারটি রাজারহাট কোভিভ ১৯ হাসপাতালের উপর চার বার চক্কর কাটার পর ১০ টা ৭ মিনিট নাগাদ গাঁদা ফুলের পাপড়ি হাসপাতাল চত্বরের বিভিন্ন জায়গায় ফেলা হয় বায়ুসেনার চপার থেকে। বায়ুসেনার এই অভিনব প্রয়াসকে অভিনন্দন জানিয়েছে সব মহল।

আরও পড়ুন, টানা ২ সপ্তাহ পর খুলল হাওড়া হাসপাতাল, করোনাকে হারিয়ে কাজে যোগ দিলেন সুপার

অপরদিকে রবিবার সকাল ১০ টা ১৫ নাগাদ ইন্ডিয়ান এয়ার ফোর্স এর তরফ থেকে হেলিকপ্টার  থেকে পুষ্প বৃষ্টি করা হয় আলিপুর কমান্ড হসপিটালের উপরে।আলিপুর কমান্ডো হসপিটালে যেসব চিকিৎসকেরা করোনা আক্রান্তদের সুস্থ করবার জন্য দিনরাত এক করে পরিষেবা দিয়ে যাচ্ছে তাদেরকে অভিনন্দন ও সম্মান জানাবার জন্য এই উদ্য়োগ।

 

 

এনআরএস-এ ৮ জনের শরীরে করোনা, আক্রান্তদের ৬ জন স্ত্রী রোগ বিভাগে ভর্তি

 করোনা আক্রান্ত এবার জোড়াবাগান ট্রাফিক গার্ডের এক পুলিশকর্মী, বাঙ্গুর হাসপাতালে তিনি চিকিৎসাধীন

টিকিয়াপাড়া কাণ্ডে কড়া পদক্ষেপ নিল পুলিশ, গ্রেফতার প্রধান অভিযুক্ত শাকিব সহ আরও ১৩

রোগী ফেলে পালাতে পারল না অ্যাম্বুল্যান্স, পিপিই পরা স্বাস্থ্য়কর্মীদেরকে তীব্র প্রতিবাদ নাকতলাবাসীর