মমতা বন্দোপাধ্যায় যদি মুখ্যমন্ত্রী না হতেন, আর যদি তাঁর বাড়ি পশ্চিমবঙ্গে না হত, তাহলে এতদিন তিনি নিরাপদে থাকতে পারতেন না। বধূ নির্যাতনের অভিযোগে ভারত তথা বাংলার তারকা পেসার মহম্মদ শামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির পরের দিনই বিস্ফোরক মন্তব্য করলেন তাঁর স্ত্রী হাসিন জাহান।

এদিন তিনি সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া এক সাক্ষাতকারে বলেন, তিনি বিচার ব্যবস্থার প্রতি কৃতজ্ঞ। ন্যায় বিচারের জন্য তিনি এক বছরের বেশি সময় ধরে লড়াই করেছেন। তাঁর অভিযোগ মহম্মদ শামি মনে করেন, তিনি ভারতীয় দলের ক্রিকেটার বলে, অত্যন্ত শক্তিশালী, ক্ষমতাবান। কিন্তু বিচার বিভাগের কাছে যে তিনি কোনও বিশেষ সুবিধা পাননি, সেই কারণে খুশি হাসিন।

এরপরই তাঁর মুখে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়ের প্রশংসা শোনা যায়। তিনি জানান, যদি না তাঁর বাড়ি হত বাংলায় আর এই রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দোপাধ্যায় না থাকতেন, তাহলে তিনি এই দীর্ঘ লড়াই চালাতেই পারতেন না।

আরও পড়ুন - মহম্মদ শামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি, বিপাকে তারকা পেসার

আরো পড়ুন - মাঠে আগুন ছোটাচ্ছেন শামি, হাসিন বলছেন 'বেহায়া', 'নির্লজ্জ'

আরো পড়ুন - মাঠে আগুন জ্বালাচ্ছেন শামি, চুপ করে থাকেননি হাসিন

শুধু তৃণমূল নেত্রীর প্রশংসাই নয়, একই সঙ্গে তিনি বিজেপি শাসিত উত্তরপ্রদেশ প্রশাসনের নিন্দা করেছেন। তিনি জানিয়েছেন, উত্তরপ্রদেশের আমরোহা-তে মহম্মদ শামির বাড়িতে যখন তিনি গিয়েছিলেন তখন সেখানকার পুলিশ তাঁকে ও তাঁর কন্যাকে যথেষ্ট নাকাল করেছিল।

এমনিতে শামির সঙ্গে ঝামেলার পর থেকেই বিনোদন জগতে নানা ভূমিকায় দেখা গিয়েছে হাসিন জাহানকে। এদিন তাঁর গলেয় একই সঙ্গে বিজেপি সরকারের নিন্দা ও মমতা বন্দোপাধ্য়ায়ের প্রশংসা শুনে জল্পনা তৈরি হয়েছে এবার কি তাহলে রাজনীতির আঙিনাতেও দেখা যাবে তাঁকে? মমতা বন্দোপাধ্যায়ের শিবিরে কি আশ্রয় নেবেন হাসিন?