করোনায় মৃত্যু হল লালবাজারের এক পুলিশ ইন্সপেক্টরের।  দুই বারই করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু কিছুতেই শারীরিক অবস্থার উন্নতি হয়নি। তৃতীয়বারের রিপোর্ট আসে পজেটিভ। এদিকে ততক্ষণে সব শেষ। শুক্রবার বেসরকারি হাসপাতালে মৃত্যু হয়েছে ওই পুলিশ ইন্সপেক্টর অভিজ্ঞান মুখোপাধ্যায়ের।

আরও পড়ুন, 'তার মৃত্যু একটি যুগের সমাপ্তি', নৃত্যশিল্পী অমলাশঙ্করের প্রয়াণে কী বললেন মমতা

লালবাজার সূত্রে খবর,  মৃত ইন্সপেক্টর অভিজ্ঞান মুখোপাধ্যায় লালবাজার ট্রাফিকের ইকুইপমেন্ট বিভাগের দায়িত্ব ছিলেন । তাঁর মৃত্যুতে আতঙ্ক বাড়ল কলকাতা পুলিশের সদর দপ্তরে। বছর সাতচল্লিশের ওই অফিসারকে মুকুন্দপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে দুই বার তাঁর করোনা পরীক্ষা হয়। কিন্তু দুই বারই রিপোর্ট নেগেটিভ আসে। তাই করোনার চিকিৎসা নয়, তাঁকে সুস্থ করে তুলতে সাধারণ চিকিৎসা চলছিল হাসপাতালে। বৃহস্পতিবার থেকে হঠাৎ তাঁর শ্বাসকষ্ট বাড়তে থাকে। এরপর আরেকবার করোনা পরীক্ষার জন্য লালারসের নমুনা পাঠানো হয়। আর রাতেই সেই রিপোর্ট পজিটিভ আসে। এরপর তাঁকে বাইপাসের ধারে অন্য় একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু চিকিৎসার সেভাবে সুযোগ মেলেনি। শুক্রবার সকাল ৮টা নাগাদ মৃত্যু হয় ওই ইন্সপেক্টরের। 

আরও পড়ুন, রেকর্ড ডিসচার্জ রাজ্যে, করোনা জয়ী হয়ে বাড়ি ফিরলেন ২,০০০-এরও বেশি

অপরদিকে, জানা গিয়েছে  এই বিভাগের আরও অন্তত ২৯ জন পুলিশ কর্মী করোনা পজিটিভ। যার দরুণ করোনা যোদ্ধাদের নিয়ে চিন্তা বাড়ছে প্রশাসনের। অপরদিকে এই অফিসারের মৃত্যুতে সহকর্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। সংস্পর্শে আরও কারা কারা এসেছিলেন, তা খতিয়ে দেখা হবে।

 

 

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের