সল্টলেকের ডিজেডিসি ব্লকে রাজ্য বিজেপির আয়োজন করা দুর্গাপুজো যে অনুষ্ঠিত হতে চলেছে। রবিবার সন্ধ্যেবেলা  তা খতিয়ে দেখতে যান  বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।  এই পুজোর গুরু দায়িত্বে রয়েছেন তিনি। মহামারির এই সময় সুষ্ঠুভাবে ও করোনাভাইরাস সংক্রান্ত প্রোটোকল মেনে পূজো পরিচালনা করতে উদ্যোগ নিয়েছেন তিনি। তাই  প্রস্তুতির কাজ খতিয়ে দেখে তিনি জানান দুর্গাপুজো একবার শুরু করলে চালিয়ে নিয়ে যেতে হয়। তবে আগামী চার বছর এই পুজো করতে বদ্ধ পরিকর ভারতীয় জনতা পার্টি। তেমনই জানিয়েছেন দলের নেত্রাী লকেট চট্টোপাধ্যায়।  পুজো উপলক্ষ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে কৃতজ্ঞতাও স্বীকার করেছেন তিনি। পুজো চলাকালীন এই মঞ্চে সংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের ব্যবস্থা করা হচ্ছে। আর সেই কারণে ডোনা গঙ্গোপাধ্যায়কেও কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। 


এদিনও রাজ্য সরকারের তীব্র সমালোচনা করেন লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পুলিশ ও প্রশাসন সামলাতে পুরোপুরি ব্যর্থ। আর সেই কারণেই কেন্দ্রীয় সমালোচনা করছেন। পাশাপাশি পটাষপুর ইস্যুতেই রাজ্য প্রশাসনের তীব্র সমালোচনা করেন লকেট চট্টোপাধ্যা। এই ঘটনারও সিবিআই তদন্ত দাবি করেছেন লকেট চট্টোপাধ্যায়। পাশাপাশি তিনি জানিয়েছেন মৃতের পরিবারও সিবিআই তদন্তই চাইছে। আগামী শুক্রবার মৃতের পরিবারের সদ্যরা রাজ্যপালের সঙ্গে দেখা করতে কলকাতায় আসবেন বলেও জানিয়েছন বিজেপি নেত্রী। 

মাদক খাইয়ে ট্যাঙ্কার লুঠ, শালবনির জঙ্গল থেকে উদ্ধার চালক আর খালাসি ...

আমাকে আমার লক্ষ্য থেকে কেউ সরাতে পারবে না, তৃণমূলের বিরুদ্ধে কি আবারও বার্তা দিলেন শুভেন্দু ...

রাজ্যের সমালোচনা করতে গিয়ে এদিন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় বলেন রাজ্যের অধিকাংশ মানুষই তৃণমূলের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। রাজ্য প্রশাসনের ওপর আর আস্থা রাখতে পারছে না বলেও দাবি করেন লকেট চট্টোপাধ্যায়। পাটাশপুর ইস্যুতে রাজ্য বিজেপি আগামী দিনে আরও পদক্ষেপ করবে বলেও ইঙ্গিত দিয়েছেন তিনি।