Asianet News BanglaAsianet News Bangla

Subrata Mukherjee: খুলে নেওয়া হল বাইপ্যাপ, এখনও চিকিৎসকদের পর্যবেক্ষণে মন্ত্রী সুব্রত মুখোপাধ্য়ায়

আগের থেকে অনেকটাই সুস্থ আছেন রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। এসএসকেএম হাসপাতাল সূত্রে খবর,   হাসপাতালে প্রাতঃরাশও সেরেছেন তিনি, যদিও এখনও তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণেই রয়েছেন।

 

Minister Subrata Mukherjee is monitoring the doctors at SSKM Hospital RTB
Author
Kolkata, First Published Oct 26, 2021, 12:39 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আগের থেকে অনেকটাই সুস্থ আছেন রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় (Minister Subrata Mukherjee)। এসএসকেএম হাসপাতাল ( SSKM Hospital ) সূত্রে খবর,  খুলে নেওয়া হয়েছে বাইপ্যাপ। হাসপাতালে প্রাতঃরাশও সেরেছেন তিনি। যদিও এখনও তিনি চিকিৎসকদের (Doctors's Observation)পর্যবেক্ষণেই রয়েছেন।

আরও পড়ুন, COVID-19: দীপাবলির দোরগড়ায় রাজ্যে সংক্রমণ ৮০০-র উপরেই, সুস্থতার হার কমেও বাড়ছে আশঙ্কা

রবিবার বিকেলে অ্যাঞ্জিওপ্ল্যাস্টির জন্য এসএসকেম-এ ভর্তি হয়েছিলেন রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। রাতের দিকে আচমকাই তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়।  জানা গিয়েছে, হাইপার টেনশনের ফলেই শারীরিক অবস্থার অবনতি হয়েছে। সঙ্গে সঙ্গেই শুরু হয় চিকিৎসা। বসানো হয় মেডিক্যাল বোর্ড। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে রয়েছেন তিনি।  মঙ্গলবার সকালে অনেকটাই সুস্থ রয়েছেন সুব্রত মুখোপাধ্যায়। জল-খাবারে তিনি খেয়েছেন ওটস ও পেপে।  উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই সিওপিডি-তে আক্রান্ত সুব্রত মুখোপাধ্যায়। এর ফলে মাঝে মধ্যেই তাঁর শ্বাসকষ্ট দেখা যায়। এই সমস্যা আগে থেকেই ছিল। কিন্তু, হৃদরোগে আক্রান্ত হওয়ার পর থেকে তাঁর আরও শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। পাশাপাশি তাঁর ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের সমস্যাও রয়েছে। এসএসকেএম হাসপাতালে বর্ষীয়ান মন্ত্রীর চিকিৎসার জন্য মাল্টি ডিসিপ্লিনারি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তাঁর বয়সের কথা মাথায় রেখেই এই বোর্ড গঠন করা হয়েছে। মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন, Lalu Yadav: 'প্রধানমন্ত্রী মোদী সব জানেন', বুধবার ময়দানে নামার আগেই নীতীশকে তোপ লালুর

প্রসঙ্গত, ২০২১ সালের মে মাসে নারদ মামলায় গ্রেফতার করা হয়েছিল রাজ্যের চার হেভিওয়েট সহ সুব্রত মুখোপাধ্যায়কেও। এরপর জেলে যাবার আগেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি।  সেবারও তিনি এসএসকেএম হাসপাতালে ভর্তি হন। বেড়ে গিয়েছিল তাঁর শ্বাসকষ্ট জনিত সমস্যা। জেলের চিকিৎসকরা কোনও ঝুঁকি নিতে চাননি। দ্রুত তাঁকে এসএসকেএম-এ নিয়ে যাওয়া হয়। উডবার্ন বিভাগে ভর্তি ছিলেন তিনি।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios