সম্প্রতি কলকাতায় হয়ে গেল লায়লা দ্য় সোল এর মিউজিক ভিডিও লঞ্চ। লায়লার মিউজিক ভিডিও অ্য়ালবামের নাম , 'লিপ লক'।  লায়লা দ্য় সৌল এর মিউজিক ভিডিও এর মুক্তি তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উষা উত্থুপ, কুণাল গাঞ্জাওয়ালা, আমির আলি। কলকাতার নিউটাউন এলাকার একটি হোটেলে, তাঁর এই অনুষ্ঠানে আরও  অনেকেই উপস্থিত ছিলেন, লায়লার যারা গানের সঙ্গে লিপ মেলাচ্ছিলেন। 

আরও পড়ুন, ঘন কুয়াশায় ঢাকল শহর, তাপমাত্রা স্বাভাবিকের থেকে দুই ডিগ্রি নীচে

উষা উত্থুপ ও খুবই খুশি তাঁর পছন্দের শহর, কলকাতায় এসে। আমাদের সংবাদ মাধ্য়মের মাধ্য়মে বড়দিনের আগাম শুভেচ্ছা জানালেন। কুণাল গাঞ্জাওয়ালা জানালেন, তিনি লায়লার মিউজিক ভিডিও লঞ্চে এসে খুবই খুশি কলকাতায় এসে। কারণ কলকাতার মিউজিক তাঁর বেশ পছন্দের। বলতে গিয়ে, 'সেদিন দেখা হয়েছিল' বাংলা ছবির টাইটেল সং টা গেয়ে শোনালেন। তার সঙ্গে জানালেন কলকাতার খাবারের কথা। বিশেষ করে কলকাতার ঝালমুড়ি এবং নলেনগুড়ের সন্দেশ তার ভারী পছন্দের। মিউজিক ভিডিও-র গায়িকা লায়লা জানালেন, কলকাতার মেয়ে হিসেবে তিনি গর্বিত। তাই মুম্বইতে কাজ করলেও কলকাতার বুকেই তার কাজকে জন্ম দিলেন।  

আরও পড়ুন, নাগরিকত্ব আইনের প্রতিবাদের পথে পড়ুয়ারা, শহরে উঠল আজাদির স্লোগান

লায়লা দ্য় সৌল এর মিউজিক ভিডিওতে, মিউজিক ডিরেক্টর হিসেবে কাজ করেছেন আমির আলি। খাস কলকাতার বুকে যেখানে মেধার ছড়াছড়ি, সেখানে গানের অ্য়ালবামকে মুক্তি দিতে পেরে স্বাভাবিকভাবেই আনন্দিত আমির আলি। সামনেই বড়দিন, একদিকে উৎসবের মহল কলকাতায়। তার উপর নতুন গানকেই যেন উপহার হিসেবে দিলেন কলকাতার মেয়ে লায়লা, শহরবাসীকে।